মনপুরায় চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার, প্রকাশিত সংবাদের প্রতিবাদ ! !

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৮১

মনপুরায় চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার, প্রকাশিত সংবাদের প্রতিবাদ ! !

মনপুরা প্রতিনিধি।।ভোলা জেলার মনপুরা উপজেলায় চেয়ারম্যান নেজাম উদ্দিন হাওলাদারের বিরুদ্ধে ছকিনা নামক এক নারীকে কথিত মরধারের অভিযোগ উঠেছে। তবে বিষয়টি মিথ্যাচার ও সাজানো নাটক জানিয়ে মনপুরা ২নং হাজির হাট ইউনিয়নের চেয়ারম্যান নেজাম হাওলাদার মনপুরা থানা একটি সাধারন ডাইরি করেন।। মনপুরা থানার ওই সাধারণ ডায়েরি সূত্রে দেখা যায়, ছকিনা (৪০) নামক এক নারী নেজাম চেয়ারম্যানের প্রতিপক্ষদের দ্বারা প্রভাবিত হইয়া চেয়ারম্যান নিজামদ্দিন হাওলাদারকে নিয়ে ফেসবুক ও সোশ্যাল মিডিয়ায় নারীকে মারধর করিয়াছেন মর্মে অপপ্রচার চালিয়ে আসছেন। অভিযোগে আরো তুলে ধরা হয় চেয়ারম্যান নেজামের প্রতিপক্ষ লোকজন তাহার সুনাম ক্ষুন্ন করার জন্য নানাভাবে অপপ্রচার, মিথ্যাচার ও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন।।। মূলত মনপুরা ২নং হাজির হাট ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে বিপুল ভোটে চেয়ারম্যান হওয়া পর থেকেই একের পর এক নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন মর্মে সাধারন ডায়রীতে অভিযোগ করা হয়।।

- Advertisement -

বিষয়টি নিয়ে মনপুরা থানা অফিসার ইনচার্জ সাঈদ আহাম্মদ জানান, ২নং হাজির হাট ইউনিয়ের চেয়ারম্যান নেজামউদ্দিন হাওলাদর অপপ্রচারের বিরুদ্ধে অভিযোগ করেছেন এবং ছকিনা নামক এক নারীও আমার কাছে মৌখিক অভিযোগ করেছেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।।

কথিত মারধরের বিষয়ে চেয়ারম্যান নিজামউদ্দিন হাওলাদার অভিযোগ করে বলেন, ছকিনা (৪০)নামক নারীকে মারধরের বিষয়টি সম্পূর্ণ নাটক, ভিত্তিহীন ও মিথ্যাচার।। আমি বিষয়টির তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই।। এসব অপপ্রচার মনপুরার জনগণ রুখে দিবে। এসব ভিত্তিহীন অপপ্রচার বিরুদ্ধে আমি আইসিটি আইনে মামলা করার প্রস্তুতি গ্রহণ করছি ।

এই বিভাগের আরও সংবাদ