চরভদ্রাসনে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৬

ফরিদপুর জেলা প্রতিনিধি-

ফরিদপুরের চরভদ্রাসনে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে , জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ আলোচনা সভা ও পুরষ্কার বিতরণীসহ নানা কর্মসূচি পালন করা হয়।
বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন শেষে উপজেলার মধ্য বিএসডাঙ্গী অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন।

- Advertisement -

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এর পক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নানা শ্রেণী পেশার মানুষ। পরে একে একে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় চরভদ্রাসন থানা,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড,চরভদ্রাসন সরকারি কলেজ,পল্লী বিদ্যুৎ সমিতি ও নানা শ্রেণী পেশার মানুষ।পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফয়সাল বিন করিম এর সভাপতিত্বে পরিষদ কনফারেন্স রুমে আলোচনা সভায় উপস্থিত ছিলেন চরভদ্রাসন থানা অফিসার ইনচার্জ আব্দুল ওহাব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.হাফিজুর রহমান,বীর মুক্তিযোদ্ধাগন, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ। সভা শেষে ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণসহ নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয় ঐতিহাসিক ৭ ই মার্চ।

এই বিভাগের আরও সংবাদ