মানুষের সেবার ব্রত নিয়ে পিতা মরহুম আজাদ গাজীর দেখানো পথে মানুষের সাথে মিলে-মিশে থাকতে চাই গাজী গোলাম মোস্তফা বাংলা।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১৭

মোঃ ফরিদ উদ্দিন বিশেষ প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী যুবলীগ শ্যামনগর উপজেলা শাখার বারবার নির্বাচিত সাবেক সভাপতি, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য গাজী গোলাম মোস্তফা বাংলা
বলেছেন, আমার পিতাঈশ্বরীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আজাদ গাজীর দেখানো পথ ধরেই আমি মানুষের সেবা করতে চাই। আমি রাজনৈতিক পরিবারের সন্তান,আমি আপনাদের সাথে সুখে-দুখে: থাকতে চাই।তিনি আর বলেন, পদ্মা সেতু নির্মানের ফলে আমাদের ভাগ্য বদলে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণেই সারাদেশের ন্যায় এই এলাকায় এত উন্নয়ন সম্ভব হয়েছে এবং হবে। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে তিনি দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, দক্ষিণাঞ্চলে প্রবেশদ্বারে পদ্মা সেতু ও হাইওয়ে এক্সপ্রেস নির্মাণ করার ফলে এলাকার পরিবেশ বদলে গেছে। প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমের ফলে আমূল পরিবর্তন ঘটিয়েছেন তিনি। আমরা তার হাতকে আরও শক্তিশালী করতে এলাকায় উন্নয়ন দিয়ে যাচ্ছি।

- Advertisement -

জনগণ আমাকে পর পর চারবার আমাকে ইউপি সদস্য এবং সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য নির্বাচিত করায় জনগণের এই ঋণ আমি কোনোদিন শোধ করতে পারবো না।
তাই জনগণকে সঙ্গে নিয়ে আগামীতেও এলাকার উন্নয়ন করতে সর্বদা কাজ করে যাবো।বক্তব্যের এক পর্যায়ে তিনি জামায়াত ইসলামের নেতা মাওলনা আঃ রহমান কে উদ্দেশ্যে করে বলেন, আপনার দল এবং আপনারা জাতীয় নির্বাচন বয়কট করেছেন এখন কিভাবে এই নির্বাচনে আসবেন, কি বলে মানুষের কাছে ভোট চাইবেন, দেশের এবং মানুষের কি উন্নয়ন করতে পারবেন?

এবারের উপজেলা নির্বাচনে যোগ্য ব্যক্তি কাকে মনে করছেন এমন এক প্রশ্নের জবাবে ৯০ বছরের উর্ধ্বে বয়সের প্রবীণ ব্যক্তি শ্রীফলকাটিনিবাসী আব্দুস সালাম মোল্লা বলেন, ঈশ্বরীপুর ইউনিয়নের জননন্দিত জননেতা শ্যামনগর উপজেলার সবার প্রিয় আস্থাভাজন বারবার নির্বাচিত চেয়ারম্যান মরহুম আজাদ গাজী কে দেখেছি এখন দেখছি তারই সন্তান গাজী গোলাম মোস্তফা বাংলাকে সে সকলকে তার সমমর্যাদা অনুযায়ী সম্মান প্রদান করে থাকেন। আগামীতে এই গাজী গোলাম মোস্তফা বাংলা তার কর্ম গুণে দক্ষিণ পশ্চিম অঞ্চল বাংলাদেশের সর্ববৃহৎ শ্যামনগর উপজেলাকে আরও অনেক সামনে এগিয়ে নিয়ে যেতে পারবে বলে আমি আশাবাদী।

এই বিভাগের আরও সংবাদ