বকশীগঞ্জে ছাত্রলীগ নেতা সজল বহিষ্কার

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

স্টাফ রিপোর্টারঃ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এবং সংগঠন পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকায় জামালপুরের বকশীগঞ্জে ছাত্রলী নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। ২৫ ( এপ্রিল) বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন বকশীগঞ্জ ছাত্রলীগের আহবায় সভাপতি রাজন মিয়া। বহিষ্কৃত নেতা বাংলাদেশ ছাত্রলীগ বকশীগঞ্জ উপজেলা শাখার যুগ্ন আহ্বায়ক শোয়েব আল হাসান সজল। বৃহস্পতিবার ছাত্রলীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।ছাত্রলীগের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাংগঠনিক নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

একইসঙ্গে তাকে স্থায়ী বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগকে সুপারিশ করা হয়েছে।

- Advertisement -

জেলা প্রতিনিধি:
জামালপুর জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন তার বিরুদ্ধে চূড়ান্ত শাস্তি মূলক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না? তার উপযুক্ত কারণ সহ স্ব-হস্তে লিখিত জবাব আগামী ৩ কার্য দিবসের মধ্যে স্ব শরীরে উপস্থিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগ জামালপুর জেলা শাখার দপ্তর সেল বরাবর প্রেরণ করার জন্য নির্দেশ করা হইল।

জেলা ছাত্রলীগের সভাপতি খায়রুল ইসলাম খান বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে এবং সংগঠনের পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকায় তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ