নওগাঁ-২ আসনের উপ-নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অুনষ্ঠিত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩২

সংবাদদাতা মির্জা তুষার আহমেদ, নওগাঁ।

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ-২ আসনের উপ-নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও রিটার্নিং অফিসারের কার্যালয় কর্তৃক আয়োজিত সভায়

- Advertisement -

প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সাথে প্রধান অতিথি হিসেবে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা। জেলা প্রশাসক মো. গোলাম মওলার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, রাজশাহী রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও ফয়সাল আঞ্চলিক অর্থ) মাহমুদ, নির্বাচন কমিশনার মো. দেলোয়ার হোসেন প্রমুখ। এছাড়াও জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা, দুই উপজেলার নির্বাহী কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর ভোরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আমিনুল হকের মৃত্যুর কারণে এই আসনের ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। পরবর্তিতে এই আসনে আগামী ১২ ফেব্রুয়ারি ভোট গ্রহণের তারিখ ঘোষণা করা হয়। এই আসনে নৌকা প্রতিক নিয়ে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার বাবলু, জাতীয় পার্টির অ্যাড, তোফাজ্জল হোসেন, স্বতন্ত্র প্রার্থী আখতারুল আলম ও মেহেদী হাসান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই বিভাগের আরও সংবাদ