ফাইন্যান্স ক্লাবের আয়োজনে ও ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১০৮

মোঃ শাহাজান ইসলাম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি।

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ফাইন্যান্স ক্লাবের আয়োজনে এবং ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৫ শে মার্চ রবিবার এ ইফতার আয়োজন করেন। উক্ত ইফতার আয়োজন ২৫০+ শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

উক্ত ইফতার আয়োজন্র উপস্থিত ছিলেন ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান এবং ফাইন্যান্স ক্লাবের প্রধান উপদেষ্টা ও মডারেটর তন্ময় বর্ম্মণ (সহকারী অধ্যাপক,ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ), ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ঈশিতা রয় (সহকারী অধ্যাপক, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ), শিক্ষক সমিতির সভাপতি ফায়েকুজ্জামান মিয়া (সহকারী অধ্যাপক, একাউন্টটি এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগ),ফাইন্যান্স এন্ড বিভাগের প্রভাষক গোলাম সারোয়ার,মোঃ নাহিদুজ্জামান এবং এস এম মাসুদুর রহমান।

- Advertisement -

ফাইন্যান্স ক্লাবের প্রধান উপদেষ্টা ও মডারেটর এবং ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান তন্ময় বর্ম্মণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, রমজান আমাদের সকলের মাঝে ধর্যশীলতা এবং একে অপরের প্রতি সহমর্মিতা শেখায়। রমজানে সকলে যথাসম্ভব ভালো কাজের সাথে থাকা এবং এই গরমে কেউ যেন অসুস্থ না হয় সেদিকে নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখতে বলেন শিক্ষার্থীদের।শিক্ষার্থীদের ঈদ পরবর্তী শুভেচ্ছা জানিয়ে সকলকে নিরাপদে বাসায় ফেরা এবং ইদের আনন্দ ধনী-গরীব সকলের মাঝে ভাগাভাগি করে নিতে বলে।আরো বলেন ফাইন্যান্স ক্লাব বশেমুরবিপ্রবি’র এক নম্বর ক্লাব হিসেবে প্রতিষ্ঠা পাবে,ফাইন্যান্স ক্লাব সকল শিক্ষার্থীদের মাঝে নিয়মিত ফাইন্যান্স সম্পর্কিত বিভিন্ন বিষয়ে জ্ঞান চর্চা ও প্রয়োগের সুযোগ করে দিবে। শিক্ষার্থীদের দেশের অর্থনীতির বিভিন্ন নিয়ে গবেষণা ও দেশের অর্থনীতিতে অবদানের সুযোগ করে দিবে বশেমুরবিপ্রবি ফাইন্যান্স ক্লাব।

এই বিভাগের আরও সংবাদ