মাঠ জরিপে নৌকা প্রতীকের প্রার্থী দোলন এগিয়ে, গোলাম রেজার পক্ষ থেকে বিভ্রান্তকার গুজব ছড়ানো হচ্ছে।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৬৯

মাঠ জরিপে নৌকা প্রতীকের প্রার্থী দোলন এগিয়ে, গোলাম রেজার পক্ষ থেকে বিভ্রান্তকার গুজব ছড়ানো হচ্ছে।

শ্যামনগর থেকে বিশেষ প্রতিনিধ।

- Advertisement -

আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শেষ রাত পোহালেই আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন ।অনেক জল্পনা কল্পনা, ষড়যন্ত্র, বিএনপি জামাতের নির্বাচন বর্জন অগ্নি সন্ত্রাস উপেক্ষা করে সংসদীয় আসন ১০৮ (শ্যামনগর আংশিক কালিগঞ্জ)২০টি ইউনিয়নের ৪ লাখ ৪২ হাজার ১৯৩ জন ভোটারের অংশগ্রহণে সারাদেশের ন্যায় সাতক্ষীরা ৪ আসনে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। শ্যামনগর নির্বাচন কমিশন কার্যালয় ও শ্যামনগর কালীগঞ্জ থানার তথ্য অনুযায়ী বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু সুন্দর পরিবেশ বজায় আছে।
শ্যামনগর নির্বাচন কার্যালয় থেকে নির্বাচনের স্বচ্ছ ব্যালট বক্স সহ পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে নির্বাচনী অফিসাররা এখন নিজ নিজ কেন্দ্রে অবস্থান করছে।
এসময় নঙ্গর প্রতীকের প্রার্থী গোলাম রেজার পক্ষ থেকে বিভিন্ন ধরনের বিভ্রান্তকর গুজব ছড়িয়ে সাধারণ মানুষের কে বিভ্রান্ত করছে বলে অভিযোগ করেছেন সাতক্ষীরা- ৪ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব জনাব এজাজ আহমেদ স্বপন।
তিনি সাংবাদিকদের বলেন গোলাম রেজা বিভ্রান্তিকর উদ্দেশ্য প্রণীত নৌকা প্রতীকের প্রার্থী কে নিয়ে গুজব ছড়াচ্ছে।

সব ধরনের গুজব প্রতিহত করে আগামীকাল ব্যালট বিপ্লবের মাধ্যমে গুজবের জবাব দেওয়া হবে।
এ সময় নৌকা প্রতীকের প্রার্থী আতাউল হক দোলন বলেন আপনারা বিভ্রান্ত হবেন না গুজবে কান দেবেন না দলমত ঊর্ধ্বে উঠে আগামীকাল সারাদিন নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন।

এই বিভাগের আরও সংবাদ