সোনালী ব্যাংকের সফল ম্যানেজার আস-হাব-উল বারী আখন্দের বিদায়

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৪২

মোঃ মোস্তাইন বিল্লাহ
দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ
সোনালী ব্যাংক লিঃ জামালপুর জেলার সানন্দবাড়ী শাখার একজন সফল ম্যানেজার মো. আস-হাব-উল বারী আখন্দের বদলি জনিত বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(৩১ জানুয়ারী) রাত সাড়ে ৮ ঘটিকায় সানন্দবাড়ি শাখায় আনুষ্ঠানিকভাবে তাকে বিদায় সংবর্ধনা দেন ব্যাংক কর্মকর্তারা ও অত্র অঞ্চলের সুধি মহল।

- Advertisement -

এসময় তারা কর্মময় জীবনের নানা বিষয়ে আলোকপাত করেন এবং তার শারীরিক সুস্থতা ও নতুন কর্মস্থানের শুভকামনা করেন।

২০২১ সালের ২৬ আগস্ট সোনালী ব্যাংক সানন্দবাড়ী বাজার শাখায় ব্যবস্থাপক হিসেবে যোগদান করে

২০২০ সালের শেষের দিকে প্রায় সোয়া দুই কোটি টাকা লস ছিল। সকল কর্মকর্তা ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতায় ডিসেম্বর ২০২৩
সালের ৮৭ লক্ষ টাকা কমে ১ কোটি ২৯ লক্ষ টাকায় নেমেছে।

এসএমই ঋণের গ্রাহক মোঃ ফটিক মিয়া ও শফিকুল ইসলাম জানান, স্বল্প সময়ের মধ্যে ম্যানেজার স্যার চাহিদা মোতাবেক আমাকে এসএমই ঋণ বিতরণ করেছেন।

চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম আকন্দ বলেন, খেলাপি ঋণ আদায়ে ও ব্যাংকিং সেবা প্রদানের জন্য তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উপজেলার চরআমখাওয়া, ডাংধরা, পাররামরামপুর ইউনিয়ন সহ সংশ্লিষ্ট এলাকার কৃষকরা জানান,এই ম্যানেজারের মতো ঋণ বিতরণে আন্তরিকতা এবং বাড়িতে গিয়ে খেলাপি ঋণ আদায় করেন। তার সেবা প্রদানে আমরা সবাই মুগ্ধ। তার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া বলেন,সরকারি কাজে যে যে সেক্টরে নিয়োজিত আছেন সে যদি সেখানে থেকে দেশের জন্য কাজ করেন তাহলে দেশ ও জাতির মঙ্গল হবে।
তেমনি একজন সাবেক প্রধান শিক্ষকের সন্তান হিসেবে এই ম্যানেজার সাহেব সানন্দবাড়ী বাজার শাখায় আসার পরে গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিয়েছেন।এলাকার সর্বস্তরের জনগণের পক্ষ থেকে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এ বিষয়ে বিদায়ী ম্যানেজার জানান, আমি দীর্ঘ দিন সানন্দবাড়ী বাজার শাখার ম্যানেজারের দায়িত্ব পালন করেছি। আমার সাধ্যমত সেবা দেওয়ার চেষ্টা করেছি। আপনাদের ব্যাংক আপনারাই ভালো রাখবেন। আমরা জাস্ট আপনাদের সেবক । আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন।

সোনালী ব্যাংক লিমিটেড, সানন্দবাড়ী বাজার শাখার সম্মানিত গ্রাহকগণের প্রায় তিন বছর যাবৎ সুখ দু:খের অংশীদার হতে পেড়ে নিজেকে ধন্য মনে করছি।

তিনি আরো বলেন, লস শাখা লাভে রূপান্তরিত করতে সকল কর্মককর্তা ও উর্ধ্বতন কর্তৃপক্ষ সার্বিক সহযোগিতা করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই বিভাগের আরও সংবাদ