শ্যামনগরে টেকাব ২য় পর্যায় শীর্ষক প্রকল্পের দুই মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষনের শুভ উদ্ভোধন।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৪

এস এম জান্নাতুল নাঈম (উপকূল প্রতিনিধি) শ্যামনগর:
স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ। প্রতিপাদ্যকে সামনে রেখে শ্যামনগর উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর এর আয়োজনে, রবিবার ০৩ মার্চ সকাল ১১ ঘটিকায়, শ্যমনগর উপজেলা পরিষদ হল রুমে, যুব উন্নয়ন অধিদপ্তরধীন “টেকনোলজি এমপাওয়ারমেন্ট সেন্টার অন হুইলস্ ফর আন্ডারপ্রিভিলেজড রুরাল ইয়ং পিপল অব বাংলাদেশ (টেকাব ২য় পর্যায়)” শীর্ষক প্রকল্পের মার্চ- এপ্রিল দুই মাস মেয়াদী কম্পিউটার এন্ড নেটওয়ার্কিং বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন করা হয়।
উপকূলীয় শ্যামনগর উপজেলার বিভিন্ন অঞ্চলের ৪০ জন যুব ও যুব মহিলা এ প্রশিক্ষণ অংশগ্রহণ করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার (রুটিন দায়িত্ব) জনাব মো: আসাদুজ্জামান সভাপতিত্বে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (গ্রড-০১) ড. গাজী মো: সাইফুজ্জামান বিশেষ অতিথি হিসাবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন পরিচালক (পরিকল্পনা) ও প্রকল্প পরিচালক (অ:দা:),টেকাব ২য় পর্যায় প্রকল্প, যুব উন্নয়ন অধিদপ্তর, ঢাকা জনাব এম এ আখের। উপস্থিত ছিলেন উপ-পরিচালক (অ:দা:) যুব উন্নয়ন অধিদপ্তর, সাতক্ষীরা জনাব মোছা: এছমত আরা বেগম, শ্যামনগর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক্ব সহ প্রমূখ। ভার্চুয়ালি দেশের ১৪ টি উপজেলায় এই প্রশিক্ষন কর্মসূচী শুভ উদ্ভোধন করা হয়েছে।

প্রশিক্ষণার্থী সাঈদুল ইসলাম বলেন এই প্রশিক্ষন থেকে আমি কম্পিউটার বিষয়ক দক্ষতা বৃদ্ধি করতে পারবো, পল্লব কুমার গাঈন বলেন এই প্রশিক্ষন থেকে আমরা প্রশিক্ষত হয়ে বেকারত্ব হ্রাস করে কর্মসংস্থান সূযোগ পাবো।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ