আজ সাংবাদিক গাজী ইমরান’র শুভ জন্মদিন।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৮৬

কয়েক বছর ধরে মাঠের সাংবাদিকতা থেকে বেড়ে উঠা ও কলাম লেখক গাজী ইমরানের এর জন্মদিন আজ। তিনি একজন প্রথিতযশা সাংবাদিক, সৎ এবং সাহসী সত্য প্রকাশে নির্ভিক সাংবাদিক।
তিনি সাতক্ষীরা জেলার জনপ্রিয় পত্রিকা সুপ্রভাত সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রতিনিধি। একই সাথে তিনি শ্যামনগর উপজেলা রিপোর্টাস ক্লাব এর সভাপতি এবং সিডিও ইয়ুথ টিমের পরিচালক।
সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।
অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা। তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানে নির্ভীক প্রথিতযশা সাংবাদিক গাজী ইমরান।
সহজ সরল জীবন ও অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রতিবাদী সকলের প্রিয়মুখ আমাদের সিনিয়র সাংবাদিক গাজী ইমরান। আজ তার জন্মদিনে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসা। আরও সহস্র বছর বেঁচে থেকে যেন মহৎ কর্মগুলোকে এগিয়ে নিতে পারে সেই প্রার্থনাই করি।
শুভেচ্ছান্তে,
মো: আনিছুর রহমান
সম্পাদক ও প্রকাশক
দৈনিক আমাদের দেশ ও দৈনিক সময়
চেয়ারম্যান, গণ টেলিভিশন লিমিটেড।

এই বিভাগের আরও সংবাদ