শ্যামনগরের সাথী মুন্ডা খেলবেন নেপালের বিপক্ষে।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২২

আব্দুল আলিমঃ নিজস্ব প্রতিনিধিঃ
শ‍্যামনগর বুড়িগোয়ালিনী বেসিক ফুটবল একাডেমির খেলোয়াড় সাথী মুন্ডা বুধবার (২৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ জাতীয় অনূর্ধ্ব (১৬)ফুটবল টিমের খেলোয়াড় হয়ে নেপালে গেছেন।
বাংলাদেশের হয়ে ৯ নং জার্সি গায়ে নেপালের বিপক্ষে মাঝ মাঠে ফুটবল খেলবেন সাথী মুন্ডা। সাথী মুন্ডার ফুটবল কোচ শ্যামনগর নীলডুমুর বেসিক ফুটবল একাডেমির পরিচালক মাসুম বিল্লার কাছে জানতে চাইলে, মাসুম বিল্লাহ বলেন বহুদিনের স্বপ্ন ছিল ফুটবল একাডেমি তৈরি করে দেশ-বিদেশের মাঠে আমাদের একাডেমীর প্লেয়ারাই খেলবে, ঠিক তেমনি আজ আমার আশা পূরণ হয়েছে শ্যামনগর বুড়িগোয়ালিনী দাঁতিনা খালী আদি বাসী(মুন্ডা) গ্রামের প্রদীপ মুন্ডার মেয়ে সাথী মুন্ডা দেশের গোন্ডি পেরিয়ে বিদেশের মাটিতে বাংলাদেশের জাতীয় ফুটবল টিমের ৯নং জার্সি পরে মাঝ মাঠে খেলবেন।
এবিষয়ে সাথীর বাবা প্রদীপ মুন্ডার কাছে জানতে চাইলে প্রদীপ মুন্ডা বলেন ছোট বেলা থেকে সাথীর ফুটবল খেলতে খুবই ইচ্ছে ছিল। তাই আমি খেয়ে না খেয়ে আমার মেয়েকে ফুটবল খেলতে সহযোগিতা করে আসছি।
বেসিক এ‍কাডিমের হয়ে বিভিন্ন মাঠে ফুটবল খেলেছে সাথী, তবে বাংলাদেশ ন‍্যাশনাল টিমে চান্স পাওয়ার পরে আজ দেশ পেরিয়ে বিদেশের মাটিতে খেলবে আমার মেয়ে এটা শুনে আমি খুবই খুশি হয়েছি। প্রদীপ মুন্ডা দেশের সকল মানুষের কাছে মেয়ে সাথীর জন‍্য দোয়া ও আর্শিবাদ চেয়েছেন।

এই বিভাগের আরও সংবাদ