দেওয়ানগঞ্জে স্বর্ণ জয় করা রবিনকে সংবর্ধনা

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩৪

বুরো প্রধান:-জামালপুর।

জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমস ২০২৩ এ একশত মিটার দৌড় প্রতিযোগিতায় ১৭০ টি দেশের ভেতর দৌড় এবং লং জাম্প দুটি ইভেন্টে প্রথম স্থান অর্জন করে স্বর্ণ জয় করায় উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে রবিউল ইসলাম (রবিন) কে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।

- Advertisement -

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) কামরুন্নাহার শেফার সভাপতিত্বে এমপির পিএ বিকাশ কবির ইমরানের সঞ্চালনায় উপজেলা হলরুমে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পণা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান সোলায়মান হোসেন, পৌর মেয়র শেখ মোঃ নুরুন্নবী অপু । আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ভূমি মাহবুব হাসান, মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর,উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন্দ ,সাবেক জেলা পরিষদ সদস্য আওয়ামীলীগ নেতা আসলাম হোসেন, জেলা পরিষদ সদস্য হারুন উর রশিদ, ছাত্রলীগ উপজেলা শাখা সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক সোহেল রানা, আওয়ামীলীগ নেত্রী রাসেদা আফরোজ রিতু, সাংবাদিক মদন মোহন ঘোষ ,অলিম্পিক চ্যাম্পিয়ন রবিউল ইসলাম রবিন, রবিনের শিক্ষক সাইফুল ইসলাম , পিতা আব্দুর রহিম প্রমুখ ।

সংবর্ধনা শেষে রবিনকে ক্রেষ্ট এবং একটি ল্যাপটপ প্রদান করা হয় । পরে উপজেলার বিভিন্নস্থানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন এবং চেক বিতরণ করেন ।

এই বিভাগের আরও সংবাদ