পুকুরের পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭৭

মোঃ শহিদুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মধুপুরে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুলাই) বিকেলে উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের হাগুড়াকুড়ি গ্রামে ঘটনাটি ঘটে।

মারা যাওয়া শিশুরা হলো- ফুলবাগচালা ইউনিয়নের হরিণধরা গ্রামের আলামিন মিয়ার ছেলে সোহান মিয়া (৭), হাগুড়াকুড়ি গ্রামের মোশারফ হোসেনের ছেলে আকাশ (৫) এবং একই গ্রামের হারুন মিয়ার ছেলে নাঈম (৫)।

- Advertisement -

ফুলবাগচালা ইউনিয়নের বাসিন্দা মো. ফরিদ আলী জানান, সোহান মিয়া তার মায়ের সঙ্গে হাগুড়াকুড়ি গ্রামে তার নানির বাড়িতে বেড়াতে আসে। আজ দুপুরে প্রতিবেশি আকাশ ও নাঈমের সঙ্গে সে বাড়ির বাইরে খেলা করছিল সোহান। সবার অজান্তে তিন শিশু পুকুরে নামে। 

তিনি আরও জানান, শিশুদের দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা তাদের খোঁজাখুঁজি শুরু করে। বিকেলে পুকুরে শিশুদের লাশ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। পরে স্থানীয়দের সহযোগীতায় পরিবারের সদস্যরা তিন শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা শিশুদের মৃত ঘোষণা করেন।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, হাসপাতালে আনার পর চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ