নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে শীতার্ত মানুষের পাশে উষ্ণতা ছড়াতে বিতরন হলো প্রধান মন্ত্রী শেখ হাসিনার দেওয়া শীতবস্ত্র,,,,

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৪৫

মোঃ সাইদুল ইসলাম হেলাল
জেলা প্রতিনিধি নওগাঁ

নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে বিতরন করলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার দেওয়া শীতবস্ত্র। সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এম পির পক্ষে নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার এস, এম, রবিন শীষ।

- Advertisement -

আরও উপস্থিত ছিলেন নওগাঁ সদর পৌর আওয়ামী লীগের সাঃসম্পাদক মোঃনাসিম আহমেদ, পি,আই,ও,মাহাবুবুর রহমান, মোঃগোলাম মওলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক,হাসানুজ্জামান নান্নু যুগ্ম সাঃসম্পাদক পৌর আওয়ামী লীগ, যাহিদুল হাসান জুয়েল, সহ সভাপতি, হুমায়ুন কবির ইয়োলো কৃঃবিঃসঃ।এসময় বক্তব্য রাখেন নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার এস,এম,রবিন শীষ তার বক্তব্যে বলেন,বর্তমান সরকার সাধারণ মানুষের শীতে কষ্টের কারণে প্রত্যেক মানুষ কে কম্বল সহ বিভিন্ন ধরনের শীত বন্ত্র দিয়ে সহায়তা করছেন। বাংলাদেশের সাধারন মানুষেরা যেন শীতে কষ্ট না পায়, সারা দেশের ন্যায় নওগাঁতেও এই কম্বল বিতরন হচ্ছে। পৌর আওয়ামী লীগের সাঃসম্পাদক নাসিম আহমেদ বলেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এম পি, তিনি সরকারি কাজে ঢাকায় থাকার কারনে তার পক্ষে, প্রধান মন্ত্রী শেখ হাসিনার দেওয়া শীতবস্ত্র , নওগাঁ সদর উপজেলা ইউএনও ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে বিতরণ করা হচ্ছে, আপনারা সবাই এম,পি,সাহেব সহ প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করিবেন।

এই বিভাগের আরও সংবাদ