নওগাঁয় ২০ কেজি গাঁজা সহ দু’জন আটক

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩৭

সংবাদদাতা, মির্জা তুষার আহমেদ, নওগাঁ।

অভিনব কায়দায় প্রাইভেট কারের ভেতর বিপুল পরিমান গাঁজা লুকিয়ে নিয়ে বহনকালে নওগাঁয় প্রাইভেট কারে র‌্যাবের তল্লাশি’ ২০ কেজি গাঁজা সহ দু’জন আটক।

- Advertisement -

সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প থেকে প্রতিবেদক কে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের একটি চৌকস আভিযানিক দল শুক্রবার দিনগত রাত পনে ৮ টারদিকে নওগাঁর রাণীনগর উপজেলায় অভিযান পরিচালনা ও প্রাইভেট কারে তল্লাসি চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার সহ বরিশাল জেলার মুলাদি থানার।

উত্তর পাতারচর গ্রামের মৃত আব্দুল জব্বার এর ছেলে
সোহরাব কাজী (৫০) ও ঢাকার কেরানীগঞ্জ থানার সাতগাও গ্রামের তাজু মিয়ার ছেলে মোহন হোসেন (৩৩) কে আটক করেন। র‌্যাব আরো জানায়, আটককৃত আসামী সোহরাব একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে এবং তার সহযোগী মোহন দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে প্রাইভেট কার-এ বিশেষ কায়দায় লুকিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ কে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছিলো।

এমন গোপন সংবাদের ভিত্তিতে, গত কয়েকদিন ধরে র‍্যাব-৫, সিপিসি-৩, এর গোয়েন্দা দল সোহরাব ও মোহন এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করেন এবং ঘটনার দিন ও সময় অভিনব কায়দায় প্রাইভেট কারের সিটের পিছনে বিশেষ ভাবে তৈরিকৃত বক্সের ভেতর লুকিয়ে গাঁজা বহনকালে ২০ কেজি গাঁজা উদ্ধার সহ মাদক ব্যবসায়ী সোহরাব ও মোহনকে নওগাঁর রাণীনগর থানাধীন রেলগেট এলাকা থেকে র‍্যাব-৫, সিপিসি-৩ এর একটি চৌকস আভিযানিক দল আটক করেন।

এই বিভাগের আরও সংবাদ