নওগাঁয় ইয়্যুথ স্মার্ট ফাউন্ডেশন এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১৮৩

সংবাদদাতা মির্জা তুষার আহমেদ, নওগাঁ।

মঙ্গবার (৩০ জানুয়ারি) ইয়্যুথ স্মার্ট ফাউন্ডেশন এর উদ্যোগে শীতার্ত ছিন্নমূল মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করে সংগঠনের কর্মীরা। শীতার্ত মানুষের দ্বারে দ্বারে গিয়ে পৌঁছে দিয়েছে কম্বল।

- Advertisement -

ঠান্ডা বাতাসের দাপট শীত জেঁকে বসেছে সারাদেশে, নওগাঁতে ও চলছে কনকনে শীতর তীব্রতা ও কুয়াশায় অসহায় দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। হাড়কাঁপানো ঠান্ডা আর ঘন কুয়াশায় শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় জনজীবনে নেমে এসেছে অস্থিরতা। গরম কাপড়ের অভাবে শীতে কষ্ট পাচ্ছে নানা শ্রেণির মানুষ এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন ইয়্যুথ স্মার্ট ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনটি।

মূলত, ইয়্যুথ স্মার্ট ফাউন্ডেশন-(YSF) যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত অরাজনৈতিক অসাম্প্রদায়িক স্বেচ্ছাসেবী সংগঠন। শিক্ষা, স্বাস্থ্য, পুষ্টি, কারিগরি প্রশিক্ষণ এবং রক্তদানে উদ্বুদ্ধ করার পাশাপাশি মাদক, বাল্যবিবাহ ও যৌতুক দূরীকরণে সচেতনা সৃষ্টি করাই তাদের মূল লক্ষ্য।

এবছর শীতার্ত মানুষের পাশে পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করেছে চোখে পড়ার মতো। ফিনল্যান্ড , সিঙ্গাপুর এবং বাংলাদেশের স্বেচ্ছাসেবী সদস্য গণের যৌথ আর্থিক সহায়তায় তারা এপর্যন্ত ৫শতাধিকের বেশি শীত বস্ত্র বিতরণ করেছে।

ইয়্যুথ স্মার্ট ফাউন্ডেশন সংগঠনের প্রতিষ্ঠাতা বক্তব্যে তসলিমা ফেরদৌস বলেন, নওগাঁয় শীতের তীব্রতা বাড়ার সাথে সাথেই আমরা গ্রাম থেকে গ্রামান্তরে শীত বস্ত্র নিয়ে ছুটে গিয়েছি শীতার্ত মানুষের মাঝে। এভাবেই আমরা মানবতার কল্যানে কাজ করে যাব।

এই বিভাগের আরও সংবাদ