নওগাঁয় বেয়াইয়ের ছুরির আঘাতে বেয়াই খুন

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩৯

সংবাদদাতা মির্জা তুষার আহমেদ নওগাঁ।

নওগাঁর মান্দায় বেয়াইয়ের ছুরির আঘাতে আজিবর রহমান (৫০) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেল ৪টার দিকে উপজেলার ভালাইন ইউনিয়নের বৈদ্যপুর বাজারে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত আজিবর ভালাইন ইউনিয়নের বনতসর গ্রামের বাসিন্দা। অপরদিকে তার বেয়াই দেলোয়ার হোসেন (৪৮) একই গ্রামের বাসিন্দা। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে আজিবর রহমানের ছেলে নাজমুল হোসেনের সাথে একই গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে উর্মি খাতুনের বিয়ে হয়। তাদের প্রেম-ভালবাসার বিয়ের কারণে বিয়ের পর থেকেই উভয় পরিবারের মধ্যে নানা সময়ে এ নিয়ে বিরোধ লেগেই ছিল। মেয়ের বাবা দেলোয়ার হোসেন একজন ফলব্যবসায়ী। বৈদ্যপুর বাজারের স্কুল মার্কেটে তার দোকান রয়েছে। বৃহস্পতিবার বিকেলে পারিবারিক বিষয় নিয়ে দুই বেয়াই আবারো বাগ্বিতণ্ডায় জড়িয়ে পড়েন।

একপর্যায়ে দেলোয়ার হোসেন অত্যন্ত ক্ষিপ্ত হয়ে দোকানে থাকা ধারালো চাকু নিয়ে বেয়াই আজিবর রহমানের পেটে ঢুকিয়ে দেয়। এতে আজিবর রহমান জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আটক দেলোয়ার হোসেনকে উদ্ধার করে হেফাজতে নেয়া হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তসহ আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও সংবাদ