দেওয়ানগঞ্জে এক ঝাঁক মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৪৪

মোঃ মোস্তাইন বিল্লাহ
দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
বাংলাদেশের সেরা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ লাভ করায় ব্যাতিক্রমি এক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়েছে । জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে
বুয়েটে, মেডিকেলে এবং বিভিন্ন  পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি  পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী  শিক্ষার্থীদের  সংবর্ধনা প্রদান করে ।
৫ জুলাই বুধবার সকালে উপজেলা কনফারেন্স রুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা ।  উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে বুয়েট,মেডিকেল, ইঞ্জিনিয়ারিং সহ বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি সুযোগ লাভ করায় তাদের এই সংবর্ধনা প্রদান করা হয় । এতে মোট১৬ জন কৃতি শিক্ষার্থী উপস্থিত ছিল বলে জানিয়েছে উপজেলা প্রশাসন  সূত্র। তাদেরকে ফুল দিয়ে অভিনন্দন  জানান উপজেলা নির্বাহী অফিসার সহ আগত অতিথিবৃন্দ ।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে  অনলাইনে যুক্ত হয়ে মেধাবী ছাত্রছাত্রীদের দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন জামালপুর ০১ আসনের সংসদ সদস্য মোঃ আবুল কলাম আজাদ,  অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক অধ্যাপক শাহ জাহান আকন্দ,  স্থানীয় এমপির প্রতিনিধি বিকাশ কবির ইমরান, প্রাণী সম্পদ অফিসার ডাঃ মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য হারুন উর রশিদ, সানন্দবাড়ী কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সানন্দবাড়ী কলেজের সাবেক উপাধ্যক্ষ লুৎফর রহমান, দেওয়ানগঞ্জ সরকারি একে মেমোরিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইনতাজ আলী,আশরাফুল ইসলাম আক্কাস চেয়ারম্যান , সাংবাদিক খাদিমুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরও সংবাদ