কালিগঞ্জের নারী কেলেঙ্কারিতে বরখাস্ত হওয়া সেই ভূমি সহকারী নন্দলালের শুনানি করলেন-ডিসি

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭৮

জিএম মামুন নিজস্ব প্রতিনিধি:
সাতক্ষীরার কালিগঞ্জের নারী কেলেঙ্কারির দায়ে বরখাস্ত সাবেক বসন্তপুর ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা নন্দলাল সরকারের শুনানি করেছেন জেলা প্রশাসক। কেন তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হবেনা এবিষয়ে মঙ্গলবার বিকাল ৫ টার সময় সাতক্ষীরার জেলা প্রশাসক হুমায়ূন কবীর ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আরিফুর রহমান সাময়িক বরখাস্ত ওই ভূমি কর্মকর্তার শুনানি সম্পন্ন করেছেন।
জেলা প্রশাসকের কাছে শুনানি শেষ করে বেশ ফুরফুরে মেজাজে আছে নন্দলাল সরকার। এলাকার মানুষ করছে নন্দলাল সরকার যেন আলাদিনের আশ্চর্য প্রদীপ হাতে পেয়েছে। এলাকায় তিনি প্রচার করে বেড়াচ্ছেন তার অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে এতে কি এমন ক্ষতি হয়েছে? সাময়িক বরখাস্ত হয়েছেন‌। বাড়িতে বসে বেতন পাচ্ছেন কিছু দিন একটু বিশ্রাম নিতে পারছেন। উপঢৌকন দিয়ে হোক আর টাকার বিনিময়ে হোক তিনি সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করিয়ে ছাড়বেন বলে এলাকায় আস্ফালন করে বেড়াচ্ছেন। এমনকি সাময়িক বরখাস্ত আদেশ স্থগিত করে জেলা প্রশাসক তাকে অতিদ্রুত জেলার যে কোন ভূমি অফিসের দায়িত্ব দিবেন বলে তিনি এলাকায় প্রচার চালাচ্ছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।
এবিষয়ে জানার জন্য সাতক্ষীরার জেলা প্রশাসক হুমায়ূন কবীরের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
উল্লেখ্য,উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের গৌর চন্দ্র সরকারের ছেলে নন্দলাল সরকার। তিনি বসন্তপুর ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে অফিস কক্ষের ভেতরে জনৈক এক মহিলার সাথে আপত্তিকর অবস্থায় একটি ভিডিও চিত্র  সামাজিক যোগাযোগ মাধ্যমে  ভাইরাল হয়। এবিষয়ে গত ১৪ ফেব্রুয়ারি জেলা প্রশাসক হুমায়ূন কবির নন্দলালকে সাময়িক বরখাস্তের লিখিত আদেশ প্রদান করেন।

এই বিভাগের আরও সংবাদ