বশেমুরবিপ্রবি বিজ্ঞান ক্লাবের নবীনবরন অনুষ্ঠিত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১১৪

শাহাজান,বশেমুরবিপ্রবি প্রতিনিধি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)বিজ্ঞান ক্লাবের নবীনবরন অনুষ্ঠিত হয়েছে। আজ ২৮ শে ফেব্রুয়ারি রোজ বুধবার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের ৪২০ নম্বর রুমে উক্ত নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজ্ঞান ক্লাবের সভাপতি সাদমান বিন কাউসারের সভাপতিত্বে পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম।

- Advertisement -

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মাননীয় উপাচার্য প্রফেসর ড.এ.কিউ.এম মাহবুব। বিশেষ অতিথি ছিলেন মাননীয় উপ- উপাচার্য প্রফেসর ড.সৈয়দ সামসুল আলম, ট্রেজারার প্রফেসর ড.মোঃ মোবারক হোসেন স্যার। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বশেমুরবিপ্রবি বিজ্ঞানন ক্লাব এর প্রধান উপদেষ্টা এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং এসিসিই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ কামরুজ্জামান , বিজিই বিভাগের সহযোগী অধ্যাপক এবং ছাত্র উপদেষ্টা ড.মোঃ শরাফত আলী ,এফএমবি বিভাগের সহকারি অধ্যাপক এবং ক্লাবের উপদেষ্টা ড.নেয়াজ আল হাসান,পুরকৌশল বিভাগের প্রভাষক এবং ক্লাবের উপদেষ্টা অহনা আরেফিন, এবং এসিসিই বিভাগের প্রভাষক এস.এম.ফজলে রাব্বি।

src=”https://dainikamaderdesh.com/wp-content/uploads/2024/02/received_793273929287426-300×224.jpeg” alt=”” width=”300″ height=”224″ class=”alignnone size-medium wp-image-6880″ />

নবীন বরণ অনুষ্ঠানের শুরুতেই শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন বশেমুরবিপ্রবি বিজ্ঞান ক্লাব । তারপর তাদের ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন উপহার দেওয়া হয়। এর মধ্যে উল্লেখযোগ্য কিছু উপহার ছিলো শুভেচ্ছা কার্ড, মেহগনি কাঠের তৈরি চাবির রিং, বাঁশের তৈরি কলম। তন্মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ছিল উপহার হিসেবে দেওয়া বিভিন্ন গাছের বীজ (সিড)।

এছাড়া ও একুশে ফেব্রুয়ারিতে বশেমুরবিপ্রবি বিজ্ঞান ক্লাব কর্তৃক আয়োজিত ‘অমর একুশে কুইজ প্রতিযোগিতা-২০২৪’ এর চ্যাম্পিয়ন, প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপ-দের পুরস্কার দেয়া হয়।

এই বিভাগের আরও সংবাদ