প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শ্যামনগরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৪৯

মোঃ ফরিদ উদ্দিন
শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচি অনুযায়ী সারা দেশের ন্যায় বাংলাদেশ আওয়ামীলীগ শ্যামনগর উপজেলা শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । আজ ২২ মে (সোমবার) বিকাল সাড়ে ৪ টায় বিশাল এক প্রতিবাদ মিছিল উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শ্যামনগর জেসি কমপ্লেক্স চত্বরে শেষ হয়। পরে শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের নির্বাচিত সভাপতি এস, এম, জগলুল হায়দার। বিক্ষোভ মিছিল শেষে সভাপতি এমপি জগলুল হায়দার বলেন, ” মাননীয় প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে হত্যার হুমকির তীব্র নিন্দা জানাচ্ছি। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না । বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্র করতে চায় তারা। প্রধানমন্ত্রীর দেশব্যাপী উন্নয়ন বিএনপি চোখে দেখেনা। দেশের মানুষ এখন উন্নয়নের পক্ষে।মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে দেশ-বিদেশ অনেক ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্র শক্ত হাতে মোকাবেলা করা হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথ থেকে এর দাঁতভাঙ্গা জবাব দেবে। দেশবিরোধী এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ আরো কঠোর কর্মসূচী হাতে নেবে।” এসময় তিনি বিএনপি জামাত–শিবির, ছাত্রদলকেও প্রতিহত করার ঘোষণা দেন তিনি।”

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউল হক দোলনের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মুন্সিগঞ্জ ইউপি চেয়ায়রম্যান অসীম কুমার মৃধা, অসীম জোয়ারদার, যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল, প্রভাষক ওলিউর রহমান, প্রচার সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাঈদ উজ জামান সাঈদ, আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খালেদা আয়ুব ডলি, শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, ঈশ্বরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শোকর আলী, উপজেলা যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাদশা আলম, রমজানগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ আল মামুন, নূরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান হবি, কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শমশের ঢালী, বুড়িগোয়ালীনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ভবতোষ মন্ডল।আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মারুফ বিল্লাহ, শহিদুল সরদার, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক হাফিজ সরদার, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহবুব (বাবু), উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামূল হক লায়েস, যুবলীগ নেতা ফেরদাউস হায়দার সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সহস্রাধিক সমর্থক বৃন্দ।

- Advertisement -

প্রসঙ্গত, গত ১৯ মে (শুক্রবার) রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ রাজশাহীর পুঠিয়ার শিবপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিএনপির সমাবেশে এক বক্তব্যে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন । এসময় তিনি তার বক্তব্যের এক পর্যায়ে বলেন, ‘আর ২৭ দফা বা ১০ দফা নয়। শেখ হাসিনাকে কবরে পাঠাতে হবে।’ বিএনপির এই নেতার বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের কর্মসূচী অনুযায়ী সারাদেশের ন্যায় শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

এই বিভাগের আরও সংবাদ