হরিপুরে খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৩০১

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার যাদুরানী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহর বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের শিরোনামে অভিযোগ এনে গত ২৪ জানুয়ারি অনলাইন ও প্রিন্ট পত্রিকায় কয়েকটি সংবাদ প্রকাশ হয় । যা অসত্য বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ বলে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন খাদ্য পরিদর্শক কর্মকর্তা মুহাম্মদ শহীদুল্লাহ । নিম্নে প্রকাশিত সংবাদের প্রতিবাদটি তুলে ধরা হলো- অতীব দুঃখ ও পরিতাপের বিষয় যে ,গত ২৪ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দে তারিখে বিভিন্ন অনলাইন পত্রিকায় আমার( মুহাম্মদ শহীদুল্লাহ) বিরুদ্ধে একটি অসত্য সংবাদ প্রকাশিত হয় যা আমার দৃষ্টিগোচর হয়েছে । যা অসৎ উদ্দেশ্য প্রণোদিত বানোয়াট ও ভিত্তিহীন। এতে করে অসত্য সংবাদটি আমিও আমার প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে বলে আমি মনে করি। আমি খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা জাদুরানি হাট এলএসডি হরিপুর ঠাকুরগাঁও হিসেবে উক্ত ভিত্তিহীন ও বানোয়াট প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জ্ঞাপন করছি।

- Advertisement -

এ বিষয়ে আমার সংক্ষিপ্ত বক্তব্য এই,যে অভিযোগকারী ব্যক্তি জনাব মকড়াইল শেখ, পিতা,মৃত সাবু শেখ , গ্রাম,নন্দগাও, হরিপুর ঠাকুরগাঁও- একজন খুচরা চাল ব্যবসায়ী । অত্র কর্মস্থলে যোগদানের পর তার সাথে আমার পরিচয় হয় । মাকড়াইল শেখের পূর্ব পুরুষের বাড়ি জামালপুর জেলায় জানতে পারি । আমার নিজ জেলা ও ময়মনসিংহ । এতে করে তার সাথে একটু গভীর সম্পর্ক গড়ে উঠেছিল । এই সূত্র ধরে তিনি বিভিন্ন সময় ধার স্বরুপ টাকা নিয়ে দিয়েও দিতো । বিগত অনুমানিক ৩ মাস আগে তিনি আমার নিকট থেকে ( এক লক্ষ সত্তর হাজার ) টাকা ধার নেন যার বিপরীতে তার একাউন্টে ( ০২০০০১৭৬৬৯১৬৩) হিসাব নাম্বারে একটি চেকের মাধ্যমে ( এক লক্ষ) টাকা পরিশোধ করেন । কয়েকদিন পর ( সত্তর হাজার) টাকা স্থানীয় একজনের উপস্থিতিতে প্রদান করেন । উক্ত চেকটি আমি ( ২৯.১১.২০২১) ইং তারিখে ক্যাশ করি । পরবর্তীতে মাকড়াইল শেখ স্থানীয় মিল মালিকদের মাধ্যমে অতি পুরাতন, বিনষ্ট, খাবার অযোগ্য চাল খাদ্য গুদামে ঢুকানোর অপ চেষ্টায় ব্যর্থ হলে তিনি আমার উপর ক্ষিপ্ত হন। মূলত অসাধু পথ অবলম্বন করে তার দাবী পূরণ করি নাই বলে তিনি আমার বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ আনয়ন করে আমাকে হেয় প্রতিপন্ন করার মতো ঘৃণিত কাজ করছেন । আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি ।

এ বিষয়ে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নিখিল চন্দ্র বর্ম্মণের সাথে ফোনে কথা হলে তিনি বলেন আমি অভিযোগ পেয়েছি এবং বিষয়টি তদন্ত চলছে ।

এই বিভাগের আরও সংবাদ