শ্যামনগরে চেয়ারম্যান এ্যাডঃ জহুরুল হায়দার (বাবু)’র সংবর্ধনা

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৮৫

শ্যামনগর অফিস:
সাতক্ষীরার শ্যামনগর উপজেলার শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ জহুরুল হায়দার বাবুর বিশেষ সংবর্ধনা দেওয়া হয়েছে।
টানা দুই বার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সোয়ালিয়া গোপালপুর ও উত্তর সোয়ালিয়া গ্রামের আপামর জনতা পুনরায় নির্বাচিত চেয়ারম্যানকে ফুল দিয়ে বরণ করে নেন ।

২৬ জানুয়ারি বুধবার সন্ধ্যায় উৎসব মুখর পরিবেশে জয় বাংলা জয় বঙ্গবন্ধু ও বাবু ভাইয়ের আগমন শুভেচ্ছা স্বাগতম, হাজারো জনতার কন্ঠ ধ্বনিতে সোয়ালিয়া ফ্রেন্ডশীপ হাসপাতাল মাঠ মুখরিত হয় ।

- Advertisement -

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের আসন গ্রহণ:
সোয়ালিয়া দারুস সালাম জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মোকছেদ আলি গাজীর সভাপতিত্বে, পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু করা হয় ।

চেয়ারম্যান এ্যাডঃ জহুরুল হায়দার বাবু ও তার সফর সঙ্গী সহ ইউনিয়নের অন্যান্য নব নির্বাচিত মেম্বারদের ফুল দিয়ে বরণ করে নেন এলাকাবাসী। বিশেষ আকার্ষন হিসাবে, চেয়ারম্যানকে স্বর্ণের তৈরি নৌকা তুলে দেন অনুষ্ঠানের সভাপতি।

অনুষ্ঠানের মধ্যমণি যুব সমাজের আইকন, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে বদ্ধপরিকর, শ্যামনগর বাসির এক মাত্র আশ্রয়স্থল-সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ পিপি, শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সহ সভাপতি, চেয়ারম্যান এ্যাডঃ জহুরুল হায়দার (বাবু) তার বক্তব্যে বলেন,

মানুষ আমাকে ভালোবেসে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করেছে । এলাকার মানুষের শান্তি রক্ষার্থে, দালাল, চাঁদাবাজ, সন্ত্রাস মুক্ত করব ইনশাল্লাহ । সাথে সাথে এই এলাকার খাস খাল উন্মুক্ত করে, জনগণের মাছ ধরতে দেওয়া হবে । এবং সুইচ গেট থেকে আসা পানি নিয়ে কাউকে ব্যবসা করতে দেওয়া হবে না। মাদার নদী থেকে সুইচগেট দিয়ে আসা পানি জনস্বার্থে উন্মুক্ত করে দেওয়া হবে ইনশাল্লাহ।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন, সোয়ালিয়া দারুস সালাম জামে মসজিদের সেক্রেটারি মোঃ আব্দুর রাজ্জাক। সোয়ালিয়া গ্রামের একদল উদীয়মান তরুণ মুজিব প্রেমীদের অক্লান্ত পরিশ্রমে অনুষ্ঠানটি সফল ভাবে সম্পন্ন হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ