সিজারিয়ান অপারেশন ছাড়াই টাঙ্গাইলে একসঙ্গে তিন কন্যা সন্তানের জন্ম

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৮৪

মোঃ শহিদুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের কালিহাতীতে সিজারিয়ান অপারেশন ছাড়াই একসঙ্গে তিন কন্যাসন্তান জন্ম দিয়েছেন শিউলি আক্তার (২৬) নামে এক গৃহবধূ।

বুধবার বিকেলে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও টাঙ্গাইল সদর হাসপাতালে নেয়ার পথে উপজেলার ইছাপুর নামক স্থানে অ্যাম্বুলেন্সে নরমাল ডেলিভারির মাধ্যমে তার কোলজুড়ে ফুটফুটে তিনটি কন্যা সন্তান জন্ম নেয়।

- Advertisement -

শিউলি আক্তার কালিহাতী পৌরসভার থানা পাড়া গ্রামের সৌদি প্রবাসী দেলোয়ার হোসেনের স্ত্রী। একসঙ্গে তিন তিনটি কন্যা সন্তানের বাবা-মা হতে পেরে বেজায় খুশি দেলোয়ার-শিউলি দম্পতি। এই দম্পত্তির আগের ৮ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

গৃহবধূ শিউলি আক্তারের ছোট বোন মুক্তি আক্তার শিল্পী জানান, শিউলি প্রসব বেদনায় অসুস্থ হয়ে পড়লে বুধবার কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ওই দিন বিকেলে সেখানে একটি কন্যা সন্তানের জন্ম হয়। পরে আরও দুইটি বাচ্চা পেটে থাকায় ডাক্তারের কথামতো শিউলিকে অ্যাম্বুলেন্স যোগে টাঙ্গাইল সদর হাসপাতালে নেয়ার পথে উপজেলার ইছাপুর নামক স্থানে অ্যাম্বুলেন্সেই নরমাল ডেলিভারির মাধ্যমে দুইটি কন্যা সন্তানের জন্ম হয়।

তিনি আরো জানান, গৃহবধূ শিউলি আক্তারসহ তিন নবজাতক সুস্থ রয়েছেন।

কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাহেদুর রহমান জানান, মা সহ তিন নবজাতকের চিকিৎসা সংক্রান্ত কোন বিষয় প্রয়োজন হলে স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ