সানন্দ বাড়ি কলেজে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানী অপারেশন।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭৮

জেলা প্রতিনিধ;-জামালপুর.

জামালপুর জেলার সানন্দবাড়ী কলেজে ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট হাসপাতাল ও Dost এইট বাংলাদেশ সোসাইটি কতৃক দুস্থ অসহায় অনগ্রসর মানুষের কল্যাণে অনুষ্ঠিত হলো বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসকের মাধ্যমে চক্ষু চিকিৎসা কার্যক্রম।
শনিবার সকাল ১০৩০ সময় এই মানবিক সামাজিক কার্যক্রম উদ্বোধন করেন, বিশিষ্ট শিক্ষানুরাগী,পরিষ্কার পরিচ্ছন্ন ইমেজের ব্যক্তিত্ব,সানন্দবাড়ি কলেজের সম্মানিত অধ্যক্ষ জনাব সিরাজুল ইসলাম প্রমাণিক। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন অসকস-বাংলাদেশের(অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটি) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সভাপতি জামালপুর জেলা শাখা আবু শামা অর্ডন্যান্স,
DR.NASIF IQBAL, medical officer,specialist islamia 👁️ Eye institute and hospital Bangladesh.
সহকারী অধ্যাপক মজিবুর রহমান, হাফেজ, ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট ও হাসপাতালের ক্যাম্প অর্গানাইজার আতাউর রহমান, চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারগণ সানন্দ বাড়ি কলেজের ভলান্টিয়ার রবার্ট স্কাউটের ছাত্র-ছাত্রী বৃন্দ সহপ্রমুখ সম্মানিত ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত থেকে কার্যক্রমটি পরিচালনাও সফল করার জন্য সর্বাত্মকভাবে চেষ্টা করেন। চিকিৎসা সেবা পেয়ে ভুক্তভোগী রোগীগণ সন্তুষ্ট প্রকাশ করেন এবং আয়োজনকারীদের ও সহযোগিতা কারীদের জন্য দোয়া করেন।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ