সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় Earn N live এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৮২

মোঃ ফরিদ উদ্দিন বিশেষ প্রতিনিধি

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন আর্ন এন লিভ এর পক্ষ থেকে প্রতিবন্ধী ও দুস্থ ব্যক্তিদের মাঝে মানবিক ঈদ উপহার হিসেবে খাসির মাংস ১ কেজি , চাউল ২ কেজি, পিঁয়াজ, ১ কেজি, মসলা ২৫০ গ্রাম, আলু ১ কেজি, বিতরণ করা হয়েছে।

- Advertisement -

যুক্তরাজ্য ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন আর্ন এন্ড লিভ এর ঈদ উপহার পেয়ে কুলসুৃম বেগম বলেন আমি একজন ক্যান্সার আক্রান্ত ব্যক্তি আমার স্বামী ও অনেক অসুস্থ তার কিডনিতে পাথর ধরা পড়েছে, আমরা আয় করতে পারিনা এই গোশত পেয়ে আমরা অনেক খুশি হয়েছি এবং ফরিদা আপুর জন্য মন ভরে দোয়া করছি। অন্যদিকে মোমেনা খাতুন বলেন আমার স্বামী নেই আমার মেয়েটাও প্রতিবন্ধী গোশত পেয়ে আমাদের ঈদ অনেক ভালো কাটবে, তোমাদের জন্য মন ভরে দোয়া করি বাপ সামনে যেনো এরকম ভালো কাজ করতে পারো। আল্লাহ তুমি সংগঠনকে কবুল করুন এবং ফরিদা ইয়াসমিন জেসি আপুর দীর্ঘজীবী করুন।

আর্ন এন্ড লিভ স্বেচ্ছাসেবী সংগঠন সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে ও ফ্রেন্ডস অফ আর্ন এন্ড লিভ লন্ডনের সহায়তায় আজ ২৯/০৬/২০২৩ ইং (বৃহস্পতিবার ) যোহর নামাজ বাদ সাতক্ষীরা জেলার, শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের পুর্ব বিড়ালাক্ষী, নওয়াবেকি,গুচ্ছগ্রাম (আশ্রয়ন প্রকল্প) ও পশ্চিম বিড়ালাক্ষী গ্রামে প্রতিবন্ধী ও দুস্থ ব্যক্তিদের মাঝে মানবিক ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ফরিদা ইয়াসমিন জেসির সার্বিক পরিচালনায় এ সময় সংগঠনের সাতক্ষীরা জেলা শাখার সহঃ প্রতিনিধি মোঃ মাহবুবুর রহমান, সদস্য- মোঃ আব্দল্লাহ, মোঃ সাইদুর, হাঃসাইদুর রহমান, মোঃ ইমদাদুল, মফিজুল ইসলাম সার্বিক সহযোগিতা ও বিতরণে উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ