শ্যামনগরে “ছওয়াব”এর উদ্যোগে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৩

ডি এম আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধিঃ

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার কাশিমাড়ীতে ‘‘ছওয়াব”(সোস্যাল এজেন্সি ফর ওয়েলফেয়ার এন্ড এডভান্সমেন্ট ইন বাংলাদেশ) উদ্যেগে অসহায় দরিদ্র ও সুবিধা বঞ্চিত (পাঁচ শত) পরিবারের মাঝে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

- Advertisement -

গতকাল কাশিমাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে আলহাজ্ব আদম আলী মোল্লার সভাপতিত্বে এবং ছওয়াব এর প্রোগ্রাম ম্যানেজার মোঃ লোকমান হোসাইন তালুকদারের পরিচালনায় কাশিমাড়ী ইউনিয়নের অসহায় দরিদ্র ও সুবিধাবঞ্চিত (পাঁচ শত) পরিবারের মাঝে পবিত্র রমজান মাসের খাদ্য সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারের মাঝে ৫ কেজি চাল,৫ কেজি আটা,২ লিটার সয়াবিন তেল, ১ কেজি খেজুর, ২ কেজি ছোলা, ২ কেজি ডাউল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ বোতল রুহ আফজা বিতরণ করেছেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান গাজী আনিসুজ্জামান (আনিচ), ছওয়াব এর ডেপুটি ফান্ডরেইজিং ম্যানেজার খোরশেদ আলম, প্রোগ্রাম এসিস্ট্যান্ট ম্যানেজার আবু সাইদ মোল্লা, ছওয়াব এর স্থানীয় প্রতিনিধি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব রফিকুল ইসলাম মোল্লা, কাশিমাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল এস এম আব্দুল হাই, ইউপি সদস্য, স্থানীয় জনপ্রতিনিধিগণ ও ছওয়াব এর বিভিন্ন স্তরের ভলেন্টিয়ার ও কন ভলেন্টিয়ার কর্মকর্তা বৃন্দ।

পবিত্র রমজান মাসে খাদ্য সামগ্রী পেয়ে অসহায় পরিবারের কয়েকজন তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন যে, তাদের খুব ভালো লাগছে রমজান মাসে এতগুলো খাদ্য সামগ্রী পেয়ে। তারা বলেন এই খাদ্য সামগ্রী দিয়ে তাদের অনেক দিন চলবে ও তারা ভালোমত রমজানের রোজা রাখতে পারবে।

এই বিভাগের আরও সংবাদ