শ্যামনগরের মাটি নৌকার ঘাঁটি বিপুল ভোটে জয়ী হয়ে প্রমাণ করলেন আতাউল হক দোলন।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৬৭

শ্যামনগর থেকে
মোঃ ফরিদ উদ্দিন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা ৪ আসনে আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দিয়ে ভুল করেননি তার প্রমাণ দিলেন এস এম আতাউল হক দোলন।

- Advertisement -

গতকাল ৭ জানুয়ারি রবিবার জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ১,৪০,০৪৬ পেয়ে নিরঙ্কুশ বিজয়ী হওয়ার পর শ্যামনগর ও কালীগঞ্জের দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনগণের ভালোবাসা সিক্ত হন তিনি। নির্বাচনের ফলাফল ঘোষণার পরপরই শ্যামনগর উপজেলার বঙ্গবন্ধু মার্কেটে শ্যামনগর কালীগঞ্জের হাজার হাজার নেতাকর্মী ও ভক্তবৃন্দ তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। এসময় তিনি জনগণের ভালোবাসায় সিক্ত হয়ে অশ্র“সিক্ত নয়নে শ্যামনগর কালিগঞ্জ আংশিক আসনের সর্বস্তরের জনগণকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আমি কৃতজ্ঞতা জানাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে।
আজ আপনাদের মহামূল্যবান ভোট নৌকায় প্রদান করে আবারো প্রমাণ করেছেন সাতক্ষীরা ৪ আসনের মাটি নৌকার ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি। আপনাদের এই ভোটের মার্যাদা যেন আমি সঠিক ভাবে পালন করতে পারি এবং সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারি এজন্য সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন।
তিনি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযুদ্ধের সংগঠক বর্ষিয়ান রাজনীতিবিদ আলহাজ্ব এ কে ফজলুল হক এর সুযোগ পুত্র।
উল্লেখ্য এস এম আতাউল হক দোলন ২৪ মার্চ ২০১৯ সালে শ্যামনগর উপজেলা থেকে নৌকা প্রতিক নিয়ে বাংলাদেশের সর্বোচ্চ ভোট পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি সফলভাবে বিগত সাড়ে ৪ বছর উপজেলা চেয়ারম্যােেনর দায়িত্ব পালন করে এসেছেন এবং ২০১৪ সাল থেকে অধ্যাবধি শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

এই বিভাগের আরও সংবাদ