নওগাঁতে পালিত হলো বঙ্গবন্ধু শেখ মুজিবের ও কবি গুরু রবিন্দ্রনাথের উপর লিখা সাতটি বইয়ের উন্মোচন

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১০

মোঃ সাইদুল ইসলাম হেলাল জেলা প্রতিনিধি নওগাঁ :আজ ২৫শে বৈশাখ ইংরেজি ৮/৫/২৪ রোজ বুধবার সকাল ১০ টায় মুক্তির মোড় শহীদ মিনারে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বিশ্ব কবি গুরু রবিন্দ্রনাথ ঠাকুরের উপর প্রফেসর ড,মোঃমতিউর রহমানের লিখা বই উন্মোচন করেছেন, বীরমুক্তি যোদ্ধা প্রফেসর ( অব) মোঃগোলাম রেজা সারওয়ার, সভাপতিত্ব করেন, মোঃখোরশেদ আলম আহবায়ক ২৫শে বৈশাখ উৎযাপন কমিটি ও যুগ্ম আহবায়ক জেলা কৃষক লীগ নওগাঁ,।
প্রধান আলোচক,মোঃআব্দুল ওয়াহাব,সাবেক প্যানেল মেয়র ও আহবায়ক নওগাঁ জেলা কৃষক লীগ। প্রফেসর আব্দুর রহমান, মহাসচিব উত্তরঅঞ্চল উন্নয়ন পরিষদ। মোঃসাইদুল ইসলাম হেলাল,কোষাধ্যক্ষ মফস্বল সাংবাদিক ইউনিয়ন,নাসির উদ্দীন সদস্য জেলা কৃষক লীগ, মোঃজুয়েল রানা আহবায়ক পৌর কৃষক লীগ, মোঃআসাদুজ্জামান নানু,জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার জেলা প্রতিনিধি,
এ্যাডঃসাদেকুর রহমান বাঁধন,সভাপতি জয়বাংলা ঐক্য পরিষদ নওগাঁ। বন্যা আক্তার,অর্থ সম্পাদক জয়বাংলা ঐক্য পরিষদ। মির্জাতুষার আহমেদ, তথ্য ও গঃবিঃসঃমফস্বল সাংবাদিকইউনিয়ন নওগাঁ।
বক্তারা বলেন বিশ্ব কবি গুরু রবিন্দ্রনাথ ঠাকুর ছিলেন বাংলার গর্ব তার লিখনীর মাধ্যমে সারা বিশ্বে বাংলা ও বাংলাদেশ কে বিশ্বের কাছে একটা মাত্রায় পৌঁছে নিয়েছেন এবং বঙ্গবন্ধু তারই ধারাবাহিকতায় বিভিন্ন লড়াই সংগ্রামের মধ্যে ৫১ সালে ভাষা আন্দোলন ও ৭১ সালে স্বাধীনতা যুদ্ধের নেতৃত্ব দিয়ে আজ বাংলাদেশ দেশ কে স্বাধীন করেছে। আজ আমরা একটা স্বাধীন বাংলাদেশের মানুষ তাই মুক্ত ভাবে শ্বাস নিতে পারছি, স্বাধীন ভাবে বিভিন্ন ভাষা ভাষিতে , বই লিখে মনের ভাব প্রকাশ করছি।যার যা খুশি স্বাধীন ভাবে রাজনৈতি করতে পারছি।

এই বিভাগের আরও সংবাদ