মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবলীগ নেতাকে লোহার রড় দিয়ে আঘাত।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭০

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবলীগ নেতাকে লোহার রড় দিয়ে আঘাত।

শ্যামনগর প্রতিনিধি: মাদক ব্যবসায় বাধা দেওয়ায় শ্যামনগর উপজেলার ৯নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমানকে লোহার রড় দিয়ে আঘাত করে জখম করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৩শে ফেব্রুয়ারি) সকাল ১১ টায় বাড়ি থেকে কলবাড়ি বাজারে আসার পথে পথরোধ করে তাকে জখম করে মাদক সেবিও মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম (ননলু)। দ্রুত মোস্তাফিজকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে মোস্তাফিজুর রহমানের ভাই ও চাচারা গেলে মাদকসেবী নজরুল পালিয়ে যায়।

স্থানীয় সূত্র জানায়, বুড়িগোয়ালিনী ইউনিয়নের চেয়ারম্যান মোড় এলাকার মৃত্যু আমির আলী মোল্লার ছেলে নজরুল ইসলাম (ননলু) একজন মাদক ব্যবসায়ী। এ পর্যন্ত অনেক বার সাতক্ষীরা ডিবি পুলিশ ও শ্যামনগর থানা পুলিশের হাতে ধরা খেয়ে জেলহাজতে গিয়ে জামিনে মুক্ত হয়ে এসে আবারো মাদক ব্যবসা শুরু করে। সম্প্রতি এলাকার লোকজন তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে তার বিরুদ্ধে প্রতিবাদী হয়ে উঠে। আর এ ঘটনার নেতৃত্ব দেন একই এলাকার বাসিন্দা বুড়িগোয়ালিনী ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান। তিনি আরো বলেন মাদক ব্যবসায়ী ননলু পাগলকে এ ব্যবসা ছেড়ে দিতে বললে ক্ষিপ্ত হয়।

মোস্তাফিজুর রহমান জানান, তিনি আজ সকালে মোটরসাইকেল যোগে কলবাড়ি বাজারে আসার সময় মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম(ননলু পাগল) তার পথরোধ করে রড দিয়ে আঘাত করে। এর পর আমি আর কিছু বলতে পারিনা জ্ঞান হারিয়ে যায়।স্থানীরা আমাকে উদ্ধার করে।

এই বিভাগের আরও সংবাদ