ভূঞাপুরে এক রাতে দুই দোকানে দুর্ধর্ষ চুরি

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭০

মোঃ শহিদুল ইসলাম, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা বাজারে এক রাতে দুটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

শনিবার (২০ মে) ভোর রাতের তিনটা-চারটার দিকে উপজেলা মাটিকাটা-নিকরাইল আঞ্চলিক সড়কের মাটিকাটা বাজারে দুটি দোকানের তালা ভেঙে চোরের দল ৯ থেকে সাড়ে ৯ লাখ টাকার বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় এমনই অভিযোগ করেছেন ভুক্তভোগী দোকান মালিকেরা।

- Advertisement -

ভুক্তভোগী দোকান মালিকেরা হলেন, মাটিকাটা বাজারের বিসমিল্লাহ্ বস্ত্রালয়ের স্বত্বাধিকারীরা কামরুজ্জামান হিরা ও পাশের মনিহারি দোকানদার এরশাদ।

সিসি ফুটেজে দেখা যায়, শনিবার ভোর রাতে দোকানের সার্টারের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে চোরের দল। এরপর দুটি দোকান হতে চাল চিনি ও কাপড় সহ বিভিন্ন মালামাল লুট করে একটি নীল রঙের পিকআপযোগে তুলে নিয়ে  যায়। তবে এ ঘটনায় সিসি ক্যামেরা ফুটেজ থেকে দোকান মালিকেরা কাউকে শনাক্ত করতে পারেনি।

এ ঘটনায় বিসমিল্লাহ্ বস্ত্রালয়ের স্বত্বাধিকারীরা কামরুজ্জামান জানান, শনিবার ভোর রাতে আমার দোকানে বড় ধরনের ডাকাতি হয়। আমার দোকানে বিভিন্ন দেশি-বিদেশি নামি-দামি কাপড় ছিলো। চোরেরা তাক খালি করে সব কাপড় চুরি করে নিয়ে গেছে। আমার দোকান থেকে আনুমানিক ৬ থেকে সাড়ে ৬ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে।

ভুক্তভোগী দোকান মালিক আরও জানান, চুরির ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে আইনের শরণাপন্ন হবেন। এসময় তিনি, চোরকে দ্রুত শনাক্ত করে তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানিয়ে প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেন।

মনিহারি দোকানদার এরশাদ বলেন, গত ভোর রাতে আমার মনিহারি দোকানের গোডাউন থেকে চাল, চিনি ও বিভিন্ন মালামাল সহ প্রায় আড়াই থেকে তিন লাখ টাকার মালামাল চুরি হয়েছে। এ চুরির ঘটনায় তিনি পুলিশ প্রশাসনের কাছে সহায়তা কামনা করেন।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ