ভূঞাপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে ডাকাতি, আহত ২

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭৬

মোঃ শহিদুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ভূঞাপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সেনা সদস্য ও তার স্ত্রীকে জঘন্যভাবে কুপিয়ে রক্তাক্ত করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে টাঙ্গাইল-তারাকান্দি আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন উপজেলার বাহাদিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ডাকাত দল ঘরের আলমারীতে থাকা ১১ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ লাখ টাকা লুট করে নেয়।

- Advertisement -

আহতরা হলেন- উপজেলার বাহাদিপুর এলাকার মৃত ইদ্রিস হোসেন তালুকদারের ছেলে সাবেক সেনা সদস্য শামছুল হক তালুকদার হিরা (৬০) এবং তার স্ত্রী বাহাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা খাতুন (৪৫)। ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। পরে সাবেক সেনা সদস্যের শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, অবসরপ্রাপ্ত সেনা সদস্য, স্ত্রী ও তার বৃদ্ধ মা বাড়িতে বসবাস করেন। তাদের দুই ছেলের একজন লন্ডন প্রবাসী এবং একজন ঢাকায় একটি মাদরাসায় পড়াশুনা করে। রবিবার গভীর রাতে বিল্ডিংয়ের বারান্দার গ্রীল কেটে ডাকাত দলের সদস্যরা ঘরে প্রবেশ করে। পরে ডাকাতির সময় শব্দ হওয়ায় ওই সেনা সদস্যের ঘুম ভাঙে। পরে ডাকাতির কাজে বাঁধা দেয়ায় তাকে এলোপাথারি কোপাতে থাকে। এসময় তার স্ত্রী বাঁধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট করে পালিয়ে যায়।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, ঘটনার পর ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এতে গুরুত্বর আহত সেনা সদস্যকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় কোন লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ