নির্বাচনী এলাকা পরিদর্শন শেষে এতিমদের সাথে রাতের খাবার খেলেন এমপি জগলুল হায়দার

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭৪

নির্বাচনী এলাকা পরিদর্শন শেষে এতিমদের সাথে রাতের খাবার খেলেন এমপি জগলুল হায়দার

মোঃ ফরিদ উদ্দিন
শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

- Advertisement -

নির্বাচনী এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে ঘুরেঘুরে প্রাত্যহিক খোঁজ খবর নেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস,এম,জগলুল হায়দার। আজ এলাকা পরিদর্শন শেষে বাড়ী ফেরার পথে এতিমদের সাথে রাতের খাবার খেলেন এমপি জগলুল হায়দার।

আজ ১৯ ফেব্রুয়ারী (রবিবার) রাত ৯ টার সময় নির্বাচনী এলাকা পরিদর্শন শেষে হঠাৎ শ্যামনগর জামেয়া হাম্মাদিয়া এতিমখানা ও মাদ্রাসার এতিম শিশুরা কেমন আছে দেখতে যান । এসময় এতিমখানায় দ্বায়িত্বরতদের নিকট রাতের খাবার বিষয়ে জানতে চাইলে তারা জানান রাতে এতিম শিশুদের জন্য শুধুমাত্র পাতাকপি ভাজি ছাড়া অন্য কোন ব্যবস্থা করা হয়নি। এটি জানার পর তাৎক্ষনিক বাজার থেকে উন্নতমানের খাবার ব্যবস্থা করে শতাধিক এতিম শিশুদের সাথে রাতের খাবার ভাগ করে খান তিনি। রাতের খাবার শেষে এতিম শিশুদের পরের দিনের জন্য উন্নত খাবারের ব্যবস্থার জন্য তিনি রাতেই বাজার থেকে চাউল, মুরগী ও প্রয়োজনীয় বাজারের ব্যবস্থা করে দ্বায়িত্বরত আলেমদের নিকট বুঝে দেন। সংসদ সদস্য এসময় দ্বায়িত্বরত আলেম ও কোরআনের পাখিদের উদ্দেশ্য বলেন- আমাদের সকলের প্রিয় প্রধানমন্ত্রীও এতিম তিনি এতিমদের খুব ভালোবাসেন আমিও তার প্রতিনিধি হিসেবে এতিমদের সাথে সব সময় থাকতে চাই । এতিম শিশুরা মা বাবা ও স্বজনদের হারিয়ে এই এতিম খানায় আছে, আমাদের সকলের উচিৎ তাদের ভালো রাখা এবং তাদের পাশে দাড়ানো উচিত। তিনি আরো বলেন-” এতিম শিশুরা যাতে কোনভাবে কষ্ট না পায় সেদিকে সকলের বিশেষ নজর দিতে হবে। প্রয়োজনে এতিমদের সুবিধা অসুবিধার বিষয়ে আমাকে সবসময় জানাবেন।
পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,১৯৭৫ সালে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্য, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দারের জন্য খাস করে দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের সম্মানিত মহতামিম মুফতি আলহাজ্ব মাহফুজ সিদ্দিকী।

এই বিভাগের আরও সংবাদ