শ্যামনগরে ক্লিনিক ব্যবসার আড়ালে অনৈতিক কার্যকলাপ ভবন ছাড়ার লিগ্যাল নোটিশ পেলেন অ্যাপোলো হাসপাতাল

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭৩

জিএম মামুন নিজস্ব প্রতিনিধি :সাতক্ষীরার শ্যামনগরে সুন্দরবন এ্যাপোলো হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালককে ভবন ছেড়ে দেওয়ার জন্য লিগ্যাল নোটিশ প্রদান করেছে জজকোর্টের আইনজীবী।
গত (১৮ জানুয়ারি) আইনজীবী মো. শরিফুল ইসলাম এ লিগ্যাল নোটিশ প্রদান করেন।
নোটিশ সুত্রে জানাযায়, গত ৩ মার্চ ২০২১ সালে ভবন মালিক শেখ শহিদুল্ল্যাহ ১৮ বছরের চুক্তি পত্রের মাধ্যমে ভেটখালি ইউনিয়নের জয়াখালি গ্রামের শাহাজান সিরাজকে ভাড়া প্রদান করেন। ওই ভবন ভাড়া নিয়ে ওইখানে হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার নামে একটি প্রতিষ্ঠান গড়ে তোলেন শাহজাহান। কিন্তু ২ বছর না যেতেই ভবন মালিক শহিদুল্যাহ হাসপাতাল ছেড়ে দেওয়ার জন্য আইনজীবীর মাধ্যমে লিগ্যাল নোটিশ প্রদান করেছেন।
লিগ্যাল নোটিশ প্রদান করার বিষয়ে ভবন মালিক শহিদুল্লাহ জানান, হাসপাতাল ব্যবসার আড়ালে অনৈতিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে শাহজাহান। এজন্য তিনি তার ভবন ছেড়ে দিতে বলেন হাসপাতাল কর্তৃপক্ষকে। তবে পরিচালক ক্ষমতা দেখিয়ে জোর পূর্বক তার ভবনটি দখল করে রেখেছে। এজন্য তিনি বাধ্য হয়ে আদালতের মাধ্যমে লিগ্যাল নোটিশ প্রদান করেছেন। তারপরও এখনো অবৈধভাবে তার হাসপাতাল ভবন দখল করে রেখেছে শাহজাহান সিরাজ বলে জানান তিনি।
এবিষয়ে জানতে চাইলে সুন্দরবন এ্যাপোলো হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক শাহজাহান সিরাজ জানান, তিনি কোটি কোটি টাকা খরচ করে প্রতিষ্ঠানটি বানিয়েছেন।১৮ বছরের চুক্তি নিয়ে ভবনটি তিনি ভাড়া নিয়েছেন। হঠাৎ করে ভবন ছেড়ে দিতে বললে বড় প্রতিষ্ঠান সরিয়ে নেওয়া সম্ভব নয়। এছাড়া ভবন মালিক লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সেটার উত্তর তিনি দিয়েছেন বলে জানান।তবে ভবনটি জবর দখল করে রাখার বিষয়টি অস্বীকার করেন তিনি।

এই বিভাগের আরও সংবাদ