নওগাঁ বদলগাছীতে আগুনে পুড়ে আলতাফ হোসেনের মৃত্যু

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৫৮

সংবাদদাতা মির্জা তুষার আহমেদ নওগাঁ।

নওগাঁর বদলগাছীতে আগুনে পুড়ে আলতাফ হোসেন (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত আলতাফ হোসেন উপজেলার গোড়শাহী মধ্য পাড়া গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে।

- Advertisement -

খবর পেয়ে শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় এমপির প্রতিনিধি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এর আগে বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি দিবাগত রাতের কোনো এক সময় নিজ বসতবাড়ীতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আলতাফ হোসেনের ছেলে তরিকুল ইসলাম বলেন, ‘বাবা আমাদের বাড়ির আঙিনার সামনে আলাদা একটি ঘরে বসবাস করত। বৃহস্পতিবার মধ্যরাতে হঠাৎ করেই বাবার ঘরে আগুন লাগা দেখতে পায় স্থানীয় এক বাসিন্দা। তিনি চিৎকার শুরু করলে আমরা আগুন লাগার বিষয়টি দেখতে পাই। এরপর স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানো হয়। কিন্তু আগুন নেভানোর আগেই আমার বাবা আগুনে পুড়ে মারা যায়। এবং একইসাথে দুটি ছাগল পুড়ে গেছে। পাশাপাশি ঘরের সকল আসবাবপত্র পুড়ে যায়।

বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা তৃপ্তি কণা মন্ডল বলেন, ‘ঘটনাটি জানার পরে শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এরই মধ্যে নিহতের পরিবারের মাঝে ৩০ হাজার টাকা সরকারিভাবে সহযোগিতা করা হয়েছে। এবং কিছু শুকনা খাবার দেয়া হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ