নওগাঁ, আত্রাই উপজেলায় বিএনপি বি ব্রিকফিল্ডের ম্যানেজার সাংবাদিকদের উপর চড়াও হয়ে মন্তব্য করেন টাকা দিয়ে শত সাংবাদিক পুষি

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৫৫

নিজস্ব প্রতিনিধি-

নওগাঁ, আত্রাই উপজেলা মির্জাপুরবাজারসংলগ্ন,সাংমিরাপুর,মৌজাঃমিরাপুর, বি এন পি বি,ব্রিক ফিল্ডের বাটার ম্যানেজার সাংবাদিকদের উপর চড়াও হে মন্তব্য করেন শত সাংবাদিককে টাকা দিয়ে লালন পালন করে প্রোঃবিরেন্দ্রাথ তার দুটো ভাটায়।

- Advertisement -

তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলা প্রতিনিধি স্বরজমিনে দেখে, একটা পুরান পুকুর থেকে তার দূটো ইট ভাটায় মাটি সংগ্রহের জন্য ফলন্ত প্রায় ৩০/৩৫ বিঘা ভুট্টা ক্ষেত কেটে মাটি বহন করছে।
প্রতিবেদক তার ভাটায় গিয়ে মালিক বীরন্দ্রনাথের খোঁজ নিলে অফিস ষ্ঠাফ বলেন তিনি নাই, তার ছেলে ও ম্যানেজারের দ্বায়িত্ব পালন করেন তার আপন ভাগিনা আছ।প্রতিবেদক তাদের জিজ্ঞেস করেন, আপনারা ইট ভাটায় মাটি বহন করছেন বা ভাটায় মাটি দরকার আছে কিন্তু ৩০/৩৫ আনুমানিক বিঘা ভুট্টা ক্ষেত ধংশ করে এই কাজ করেছেন তাতে রাষ্ট্রের জন্য খুব ক্ষতিকর। তখন দূ- জনেই প্রতিবেদক গনের উপর মার মূখী হয়ে তেড়ে আসেন। আপনারা এখানে টাকার জন্য এসেছেন টাকা নিয়ে যান।প্রশ্ন কেন করবেন? সরকারের অনুমতি আছে। জমি ওয়ালা ও পুকুরের মালিক আমাদের কাছে টাকা নিয়েছে। প্রতিবেদক তার ঠিকানা চাইলে মহা অপরাধ করেছে বলে মনে হয়। আপনারা ঠিকানা চাওয়ার কে? আপনাদের মত শতাধিক সাংবাদিক আমরা টাকা দিয়ে পালন করি।

প্রতিবেদককে অপমানিত অপদস্ত করে পরে আত্রাই থানায় এসে ওসি সাহেবকে মৌখিক ভাবে বিস্তারিত জানালে তিনি জানান লিখিতভাবে অভিযোগ পেলে আমরা আইনগত ব্যাবস্হা নিব।বিষয়টি নিয়ে উপজেলা চেয়ারম্যান, ইটভাটা মালিক সমিতির সভাপতি ও আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা কে অবহিত করা হয়। এই ৩৫ বিঘা ভুট্টা ক্ষেতে প্রায় ২০০০, (আনুমানিক)দুই হাজার মন ভুট্টা দেশের জন্য ক্ষতি হয়েছে বলে প্রতিবেদক মনে করেন।মাদক ব্যাবসায়ী যদি মনে করে আমার টাকা দিয়ে ব্যাবসা করি এতে প্রশাসনের কি? আমার সন্তান কে আমি খুন করলে রাষ্ট্রের কি?আজ কৃষক রত্ন প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ, কোন আবাদি জমি ১” ইঞ্চিও ফেলে রাখা যাবে না তাই তার বাসভবন, গনভবনে কৃষি খামারে পরিনিত করেছেন। জনমনে প্রশ্ন কে এই বিরেন্দ্রনাথ তার বা তার পরিবারের এত সাহস কোথা থেকে আসে? সরকারের কোন নিয়ম তোয়াক্কা করে না।

এই বিভাগের আরও সংবাদ