অসকস সোসাইটির পক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণের জন্য মানববন্ধন।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১১৭

ডেক্স রিপোর্ট।

ঢাকায় অনুষ্ঠিত হলো অসকস-বাংলাদেশ(অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটি) কর্তৃক সাংগঠনিক আলোচনা ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এবং জাতির বিবেকের দৃষ্টি আকর্ষণ করে মানববন্ধন ও ঈদ পূর্ণমিলন ২০২৩ খ্রিষ্টাব্দ।
অবসরপ্রাপ্ত সদস্যদের মৌলিক অধিকার রেশন অথবা মূল্য বাবদ কমপক্ষে তিন হাজার টাকা,, নিজের ও স্ত্রীর আগের মত চিকিৎসা ফ্রি,, One Rank One Pay, সহ ন্যায় সঙ্গত দাবীর প্রতি সবাই ঐকমত প্রকাশ করেন এবং স্বল্প সময়ের মধ্যে বাস্তবায়নের জন্য মাননীয় প্রতিরক্ষা/ মাননীয় প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।
ঢাকার দ্য বুফে প্যালেস রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে গত শুক্রবার সকাল নয় টায় থেকে অনুষ্ঠান শুরু হয়। পবিত্র কোরআন তেলাওয়াত করেন কেন্দ্রীয় সভাপতি আহসান হাকিম,,সাংগঠনিক আলোচনার সিদ্ধান্ত মোতাবেক, জাতির দৃষ্টি আকর্ষণ করে মানববন্ধন করা হয় পরে ঈদ পূর্ণমিলনী উপলক্ষে সবাই প্রীতিভোজ অংশগ্রহণ করে,।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অসকস-বাংলাদেশ(অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটি) ‌কেন্দ্রীয় সভাপতি আহসান হাকিম, আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন অবসরপ্রাপ্ত কল্যাণ সংস্থার কেন্দ্রীয় সভাপতি আবুল মনসুর, বিশেষ অতিথি আফজাল হোসেন ,স্বাগত বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি সাহাব উদ্দিন। আরো বক্তব্য রাখেন, ডিএম শামসুদ্দিন,, দেলোয়ার, এবি সিদ্দিক,, জাহাঙ্গীর আলম,, হাসান রুবেল, বীর মুক্তিযোদ্ধা মসজিদ মিয়া, ফারুক,এনামুল,
বাচ্চু মিয়া, ওসমান, মোখলেছুর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাইয়ুম মিয়া সহ অনেক সম্মানিত সদস্য বক্তব্য রাখেন।
***অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অসকস-বাংলাদেশ,কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবু শামা। তাকে সহযোগিতা করেন সাংগঠনিক সম্পাদক আব্দুল কাউয়ুম ও যুগ্ম সংগঠনিক আনোয়ার। পরিশেষে দেশ ও জাতির মঙ্গল কামনা এবং ইতিমধ্যে মৃত্যুবরণকারী সকল সহযোদ্ধা ও মুসলিম উম্মার সবার মাগফেরাত কামনা করে অনুষ্ঠান মুলতবি ঘোষণা করা হয়।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ