সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন শ্যামনগর উপজেলার কমিটি গঠন, সভাপতি রুবেল-সম্পাদক বাবু

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৪৯

ডেস্ক রিপোর্ট::

“মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উন্নত সমাজ গঠনের লক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত সেচ্ছাসেবী সামাজিক সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেন শ্যামনগর উপজেলা শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে।

- Advertisement -

সোমবার (১৮ জুলাই) সংগঠনটির সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মো. ইমরান হোসেন ও সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শিমুল যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান যে, আগামী ০১ (এক) বছরের জন্য শ্যামনগর উপজেলা শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হলেন মারুফ বিল্লাহ রুবেল, সহ-সভাপতি রাজিব রায় চৌধুরী, সহ-সভাপতি বিজয় মন্ডল, সাধারণ সম্পাদক শেখ মনিরুল ইসলাম বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সাগর হোসেন, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল হক, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ আল আমিন, অর্থ সম্পাদক দীপক মিস্ত্রি, আলো সম্পাদক হাবিবুর রহমান (পাশা), দপ্তর সম্পাদক শেখ সোহেল রানা, প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক মো. আক্তার হোসেন, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মো. আবু সাঈদ, বন ও পরিবেশ সম্পাদক আল হুদা মালী, সদস্য যথাক্রমে আয়শা খাতুন মুক্তা ও গাজী অলিউর রহমান।

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন শ্যামনগর উপজেলা শাখা’র আংশিক কমিটি অনুমোদন দেওয়ায় সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন শ্যামনগর উপজেলা শাখা’র সভাপতি মারুফ বিল্লাহ রুবেল ও সাধারণ সম্পাদক শেখ মনিরুল ইসলাম বাবু সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর চেয়ারম্যান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী জনাব, আসাদুজ্জামান খান কামাল এমপি মহোদয়ের সুযোগ্য পুত্র জনাব, শাফি মুদ্দাসির খান জ্যোতি, প্রধান উপদেষ্টা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, নির্বাহী পরিচালক জনাব, গোলাম মোস্তফা মজুমদার, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা শাখা’র সভাপতি মো. ইমরান হোসেন ও সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শিমুলসহ সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর সকল সেচ্ছাসেবকদের শ্যামনগর উপজেলা শাখা’র পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এই বিভাগের আরও সংবাদ