সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের কর্মচারী নিয়োগ বন্ধ ও অর্থ বাণিজ্য প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বরাবর জেলা আওয়ামীলীগের সভাপতির চিঠি

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১০৯

অনলাইন ডেস্ক : সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের কর্মচারী নিয়োগ এ ব্যাপক অর্থ বাণিজ্য ও প্রশ্ন ফাঁস হয়েছে এমন অভিযোগ এনে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে ফজলুল হক মাননীয় স্বাস্থ্য মন্ত্রী বরাবর অভিযোগ পত্র দিয়ে চিঠি লেখেন। উক্ত চিঠিটি দৈনিক আমাদের দেশ পত্রিকার দর্শকদের কাছে তুলে ধরা হলো।

তারিখঃ ৩১/০৩/২8
বরাবর,
মাননীয় মন্ত্রী,
স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রালয়, ঢাকা, বাংলাদেশ
বিষয়: সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের কর্মচারী নিয়োগ বন্ধ ও অর্থ বাণিজ্য প্রসঙ্গে।
জনাব,
যথাবিহীত সম্মান পূর্বক নিবেদন এই যে, আমি বাংলাদেশ আওয়ামীলীগ, সাতক্ষীরা জেলা শাখার সভাপতি, সাবেক এমসিএ ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে ফজলুল হক। আমি এই মর্মে অভিযোগ করছি যে, সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের কর্মচারী নিয়োগ এ ব্যাপক অর্থ বাণিজ্য ও প্রশ্ন ফাঁস হয়েছে। ইতঃমধ্যে তার প্রমাণ আমার নিকট পৌঁছেছে। পরিক্ষার দিন সাতক্ষীরা সিটি কলেজ কেন্দ্রে ৩০৫ নং কক্ষে প্রশ্ন শট পড়ে। যার ফলে পরিক্ষার্থীদের মধ্যে শোরগোল শুরু হয়ে যায়। এছাড়া ও পরিক্ষার আগের দিন সাতক্ষীরা জেলা প্রশাসক ও জর্জ কোর্টের সামনে নানা শ্রেণীর মানুষ এই নিয়োগ বন্ধের দাবিতে মানববন্ধন করে ও জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করে। তার আগে বিভিন্ন পত্রিকায় এই নিয়োগ বন্ধের দাবিতে লেখা লেখি হয়। সিভিল সার্জনের বিরুদ্ধে ও সিভিল সার্জন অফিসের বড় বাবু আশিক নেওয়াজের বিরুদ্ধে নিজের আত্মীয়করনের মাধ্যমে নিয়োগ বাণিজ্য অভিযোগ পাওয়া যায়।
অতএব, মহোদয়ের নিকট আকুল আবেদন এই যে, সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের নিয়োগ বন্ধ ও নিয়োগ বাণিজ্যের বিষয়ে সুষ্ঠ তদন্তের জন্য আপনার প্রতি মর্জি হয়।

- Advertisement -

বিনীত নিবেদক
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে ফজলুল হক (সাবেক এমসিএ ও এমপি)
সভাপতি সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ।
মোবাইল: +৮৮ ০১৭১১-১৯২৩২৭
এ.কে. ফজলুল হক সভাপতি
বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখা

এই বিভাগের আরও সংবাদ