শ্যামনগর ভাব টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটের ২৭ শিক্ষার্থী এ+ পাওয়ার গৌরব অর্জন 

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৬

 

আব্দুল আলিমঃ নিজস্ব প্রতিনিধিঃ
বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের আওতায় ৩৬০ ঘন্টা (৬ মাস) মেয়াদি  কম্পিউটার অফিস এপ্লিকেশন ও গ্রাফিক ডিজাইন কোর্সের জুলাই- ডিসেম্বর,২০২৩ সেশনে শ্যামনগর ভাব টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট থেকে ২৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে। তার মধ্যে ২৭ শিক্ষার্থী এ+ পাওয়ার গৌরব  অর্জন করেছে ।

- Advertisement -

ভাব বাংলাদেশ নার্গিস জাহান ফরিদা বেগম মেমোরিয়াল ট্রাস্টের আর্থিক সহায়তায় শ্যামনগরের সুবিধাবঞ্চিত বেকার যুবক যুবতীদের তথ্য ও প্রযুক্তি প্রশিক্ষণ দিয়ে দক্ষ মানব সম্পদ উন্নয়নে কাজ করছে।

একটি ব্যাচ থেকে ২৭ শিক্ষার্থী এ প্লাস পাওয়ায় ভাব বাংলাদেশে কান্ট্রি ডিরেক্টর ড. এম. এম. জাহিদ হাসান ও সহকারী কান্ট্রি ডিরেক্টর এম এ আলিম খাঁন সহ ভাব বাংলাদেশের কর্মকর্তারা কম্পিউটার প্রশিক্ষক এম এম আব্দুল্লাহ আল মামুন ও ম্যানেজার আব্দুল আলিম সহ এপ্লাস প্রাপ্ত সকল শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

কম্পিউটার প্রশিক্ষক এম এম আব্দুল্লাহ আল মামুন এই ফলাফল প্রসঙ্গে জানান, শ্যামনগরের প্রাণকেন্দ্র জেসি কমপ্লেক্সের ৩য় তলায় অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে মাল্টিমিডিয়া ও ল্যাপটপের মাধ্যমে প্রত্যেক শিক্ষার্থীকে হাতে কলমে প্রশিক্ষণ দেয়া হয়ে থাকে।  ফলে শিক্ষার্থীরা ভালো ফলাফল করছে।’

শ্যামনগর ভাব টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটের ম্যানেজার আব্দুল আলিম জানান, ইতিপূর্বে বেশ কিছু  শিক্ষার্থী অফিস এপ্লিকেশন কোর্স সম্পন্ন করেছেন। তাদের মধ্যে কয়েকজন ভালো চাকরি পেয়েছেন এবং কেউ কেউ ফ্রিল্যান্সিং করছেন। বর্তমানে কম্পিউটার অফিস এপ্লিকেশন এবং গ্রাফিক্স ডিজাইন ও মাল্টিমিডিয়া দুইটি কোর্সে শিক্ষার্থীরা প্রশিক্ষণ গ্রহণ করছে।

এই বিভাগের আরও সংবাদ