শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে মাঠ চষে বেড়াচ্ছে সাগর কুমার মন্ডল।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১৬

নিজস্ব প্রতিনিধিঃ শ্যামনগর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে সাগর কুমার মন্ডল  মাঠে নেমেছেন জোরেশোরে তিনি মাঠ চষে বেড়াচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া প্রার্থনা করছেন এবং প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। শ্যামনগর উপজেলা ১২টি ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে চষে বেড়াচ্ছেন সাগর। ইতিমধ্যে উপজেলার বিভিন্ন স্থানে ব্যানার, ফেস্টুন, লিফলেট বিভিন্নস্থানে সাগর নেতৃত্বে কর্মী সমর্থকরা ভোট প্রার্থনা করছেন। ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের মন জয় করতে আপ্রাণ চেষ্টা করছেন তিনি।

সাতক্ষীরা- ০৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস, এম, আতাউল হক দোলনের অত্যন্ত বিশ্বস্ত ও স্নেহধন্য জনপ্রিয় ছাত্রনেতা সাগর কুমার মন্ডল।

- Advertisement -

ছাত্র রাজনীতির শুরু থেকে এমপির সান্নিধ্যে থেকে শ্যামনগর উপজেলার ১২ টি ইউনিয়নে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন। সাগর শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। সভাপতি থাকাকালীন সময়ে তার আচার-আচরণে মানুষের কাছে ক্লিন ইমেজ তৈরি করতে সক্ষম হয়েছিলেন। একান্ত সাক্ষাতে সাগর বলেছেন শ্যামনগর উপজেলা কে একটি স্মার্ট উপজেলায় রূপান্তর করতে চাই।
তিনি আরো বলেন,  যোগাযোগ ব্যবস্থায় উন্নয়নসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের অঙ্গীকার করছি। তাই তিনি অসাম্প্রদায়িক চেতনায় জাতি, ধর্ম নির্বিশেষে দোয়া এবং আর্শীবাদ কামনা করেছেন।

এই বিভাগের আরও সংবাদ