শ্যামনগরে বিতর্ক প্রতিযোগিতায় কাঁঠালবাড়িয়া এজি মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৮৭

 

আব্দুল আলিমঃ নিজস্ব প্রতিনিধিঃ
শ্যামনগর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি কর্তৃক আয়োজিত বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  মঙলবার নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা দুর্নীতি দমন কমিটি সভাপতি মাস্টার নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্ত মোঃ আক্তার হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি দমন কমিটির সাধারন সম্পাদক ও নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষককৃষ্ণানন্দ মুখার্জি। কাঁঠালবাড়িয়া এ.জি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজাহারুল ইসলাম।

- Advertisement -

প্রথম পর্বে নূরনগর আসলতা মাধ্যমিক বিদ্যালয়ের বিপক্ষে ৭২- ৮২পয়েন্টের ব্যবধানে জয়লাভ করে সেমিফাইনালে উত্তীর্ণ হয়। এবং রমজাননগর তোফাজ্জল বিদ্যাপীঠ এর বিপক্ষে ৫৭-৮০ পয়েন্ট এর ব্যবধানে জয়লাভ করে ফাইনালে নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় এর বিপক্ষে ৭৬-৮৩ পয়েন্টের ব্যবধানে জয়লাভ করে কাঁঠালবাড়িয়া এজি মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন <span;>আতরজান মহাবিদ্যালয়ের প্রভাষক <span;>মানবেন্দ্র দেবনাথ, টাইম কীপার দায়িত্বে ছিলেন সাংবাদিক ও শিক্ষক <span;>রনজিৎ বর্মন,মডারেটর ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা দুর্নীতি দমন কমিটি সভাপতি মাস্টার নজরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন, সহকারী শিক্ষক আনন্দ কুমার মালো, ইয়াছিন আল ফারুক সহ বিভিন্ন বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন কাঁঠালবাড়িয়া এজি মাধ্যমিক বিদ্যালয় এর ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী আরিয়া বিনতে আজাহার।

এই বিভাগের আরও সংবাদ