ভূঞাপুরে নিখোঁজের একদিন পর মাদরাসা শিক্ষকের মরদেহ উদ্ধার

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৪

মোঃ শহিদুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ভূঞাপুরে নিখোঁজের একদিন পর মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় আব্দুল হক মিয়া (৬৫) নামের এক মাদরাসা শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া গ্রামের একটি বাড়ির উঠান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে তাদের নাম পরিচয় গোপন রাখা হয়েছে। নিহত আব্দুল হক মিয়া ওই এলাকার পলশিয়া দাখিল মাদরাসার শিক্ষক।

- Advertisement -

ভূঞাপুর থানার ওসি মো. আহসান উল্লাহ বলেন, বৃহস্পতিবার বিকেলে আব্দুল হক মিয়া বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ ছিলেন। পরে শুক্রবার বিকেলে তার স্ত্রী সন্দেভাজন কয়েকজনের নাম উল্লেখ করে মোবাইল ফোনে পুলিশকে কিছু তথ্য দেন। সেই তথ্যের ভিত্তিতে একই এলাকার কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে ওই এলাকার একটি বাড়ির উঠানে পুঁতে রাখা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসময় তিনজকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় ভূঞাপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এই বিভাগের আরও সংবাদ