বিদায় নিলেন পিরোজপুরের মানবিক ডিসি সাজ্জাদ : নতুন ডিসিকে দায়িত্ব হস্তান্তর

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৮৩

পিরোজপুর প্রতিনিধি:
বিদায় নিলেন পিরোজপুরের মানবিক জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন। এসময় কান্না ও অশ্রুতে ভারি হয়ে উঠেছিল পিরোজপুর জেলা প্রশাসক এর সরকারি বাসভবনের পরিবেশ।
বুধবার (২৬ জানুয়ারী) দুপুরে নিজ সরকারী বাসভবনে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান এর কাছে দায়িত্ব হস্তান্তরকালে এমন পরিবেশের সৃষ্টি হয়।
এ সময় সদ্য বিদায়ী মানবিক জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে পিরোজপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের সহযোগীতায় “মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার” ২টি অটোরিক্সা প্রদান করেন। অটোরিক্সা গ্রহণকারীরা হলেন পৌরসভার শেখ পাড়া এলাকার মৃত: করম আলী খানের পুত্র আনোয়ার হোসেন, সদর উপজেলার শংকরপাশা গ্রামের রশিদ খান এর পুত্র জাকির হোসেন।
অটোরিক্সা গ্রহণকারীরা আনোয়ার হোসেন বলে, এতোদিন ঘুরে বেড়িয়েছি। কোন কাজ ছিলনা, আর নিজের বলতেও কিছু ছিল না। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন বলেই ডিসি স্যার আমায় একটা রিক্সা দিয়েছে। এখন আমার পরিবারের আর না খেয়ে থাকতে হবে না। নিজের একটা কিছু হয়েছে যার মাধ্যমে উপার্জন করে খেতে পারবো। সবাই ভালো থাকুক এনটাই চাই আমি।
এসময় বিভিন্ন দপ্তরের ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ