বানিয়াচংয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন।

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১০৮


জুয়েল রহমান বানিয়াচং প্রতিনিধি:

বানিয়াচংয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,আলোচনা সভা, ৭ মার্চের ভাষণ, উপস্থিত বক্তৃতা,চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।এছাড়াও দিবসটি পালন উপলক্ষে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়েছে। সকাল সাড়ে ১০ টায় বানিয়াচং উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরবর্তীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য এডঃ ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমীর হোসেন মাষ্টার, সহকারী কমিশনার (ভূমি ) মো: সাইফুল ইসলাম, ওসি(তদন্ত) আবু হানিফ,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া, শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মঞ্জিল মিয়া, অধ্যক্ষ স্বপন কুমার দাস, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,যুবলীগের সহসভাপতি মাসুদুর রহমান খান, এড: আসাদুজ্জামান খান তুহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হোসেন খান মামুন প্রমুখ।

- Advertisement -

এ সময় উপস্থিত ছিলেন কৃষিবিদ মোঃ এনামুল হক লিয়ন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস, আনসার ভিডিপি কর্মকর্তা আতাউর রহমান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল,সাংবাদিক মো: আশিকুল ইসলাম, আক্তার হোসেন আলহাদী, শেখ নূরুল ইসলাম, কাওসার আহমেদ।

এই বিভাগের আরও সংবাদ