বশেমুরবিপ্রবিতে ইসলামি ছাত্র আন্দোলনের সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১০৮
  • বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

    গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে
    (বশেমুরবিপ্রবি) ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ কৃতক আয়োজিত বশেমুরবিপ্রবি সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৪ মার্চ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের মসজিদ সংলগ্ন মাঠে উক্ত সম্মেলন ও ইফতার মাহফিলে অনুষ্ঠিত হয়।

    ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ কৃতক আয়োজিত বশেমুরবিপ্রবি সম্মেলন ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন দলটির সাবেক কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ, প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইমরান হোসাইন নূর, বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় মেডিকেল ও ইঞ্জিনিয়ারিং বিষয়ক সম্পাদক মুহাম্মদ আল আমিন আমন্ত্রিত অতিথিবৃন্দ ছিলেন, ইঞ্জিনিয়ার শেখ মোহাম্মাদ মারুফ,আলহাজ্ব ক্বারী তাজুল ইসলাম মোল্লা,মোহাম্মদ নুরুজ্জামান সরকার, মোহাম্মদ রাজন সিকদার, মাওলানা তসলিম হোসাইন সিকদার,নুর ইসলাম শেখ লেলিন।

    “বিদ্যমান শিক্ষা, সাংস্কৃতিক, অর্থনৈতিক ও রাজনৈতিক সংকট নিরসনে ইসলাম-ই একমাত্র সমাধান ” ব্যানারের স্লোগানকে নিয়ে সম্মেলন ও ইফতার মাহফিলে বক্তাগন ইসলাম প্রচার এবং ইসলামি শাসনতন্ত্রে জীবন পরিচালনার কথা তুলে ধরেন। তাছাড়াও শাবিপ্রবি ও নোবিপ্রবিতে ইফতার আয়োজনে প্রশাসনের নিষেধাজ্ঞার প্রতিবাদ জানিয়ে তারা গনইফতার এর আয়োজন করেন বলে বক্তারা জানান।

    উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইসলামিক ছাত্র আন্দোলন বাংলাদে, বশেমুরবিপ্রবি শাখার সভাপতি মাহমুদুল্লাহ মিলান।

  • এই বিভাগের আরও সংবাদ