পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও বার্ষিক সমাপনী সভা অনুষ্ঠিত

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
২৯৯

মাসুম বিল্লাহঃ পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে রূপালী ব্যাংকের আয়োজনে গ্রাহক সমাবেশ ও বার্ষিক সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৩ জানুয়ারি রোববার রাতে এস বি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

- Advertisement -

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে যুক্ত হয়ে উপস্থিতদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন রূপালী ব্যাংক লিমিটেড এর উপব্যবস্থাপনা পরিচালক খান ইকবাল হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংক লিমিটেড বরিশাল শাখার মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান মোঃ ইকবাল হোসেন খাঁ, বরিশালের উপমহাব্যবস্থাপক মোহাম্মদ নাজমূল হুদা, বরিশাল জোনাল অফিসের উপমহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার রোকনুজ্জামান, বরিশাল জোনাল অফিসের উপমহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার মোঃ ফরহাদ হোসেন খান। সভায় সভাপতিত্ব করেন হুলারহাট শাখার শাখা ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান।
এ সময় আরও উপস্থিত ছিলেন সরকারি সোহরাওয়ার্দী কলেজের শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক সহকারী অধ্যাপক কাজী জাহাঙ্গীর আলম, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, পৌর কাউন্সিলর নজরুল ইসলাম শিকদার, পৌর কাউন্সিলর ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিমসহ ব্যাংকের গ্রাহকবৃন্দ। গ্রাহক সমাবেশ ও বার্ষিক সমাপনী অনুষ্ঠান শেষে প্রীতিভোজের আয়োজন করা হয়।

এই বিভাগের আরও সংবাদ