পার্কে প্রেমিককে আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
৭৩

মোঃ শহিদুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ভূঞাপুরে বঙ্গবন্ধু সেতু পূর্ব পিকনিক পার্কের ভেতরে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণ চেষ্টার শিকার হয়েছেন এক স্কুলছাত্রী। এ ঘটনায় ধর্ষণ চেষ্টা ও তার প্রেমিককে জঙ্গলে আটকে রেখে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে মারধর করার অভিযোগে মো. ইউসুফ (২৮) নামে এক যুবককে আটক করেছে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ। 

বুধবার (২৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে ওই পার্কের ভেতরে এ ঘটনা ঘটে। ঘটনার দিন রাতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার পুলিশ পরিদর্শক মুহাম্মদ শাহিদুল ইসলাম ও উপজেলার নিকরাইলে ইউনিয়নের সারপলশিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -

আটককৃত ইউসুফ পেশায় অটোভ্যান চালক। সে ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া গ্রামের মো. মজনু মিয়ার ছেলে। এদিকে, পার্কে ঘুরতে যাওয়া ওই দুইজনের প্রেমের সম্পর্ক রয়েছে। তারা দুজনেই স্কুল পড়ুয়া শিক্ষার্থী।

জানা যায়, প্রেমিকের সঙ্গে ওই স্কুলছাত্রী বঙ্গবন্ধু সেতু পূর্ব পিকনিক পার্কের ভেতরে দুপুরে ঘুরতে গিয়েছিল। একপর্যায়ে অটোভ্যান চালক ইউসুফ পার্কের ভেতরে প্রবেশ করে তার প্রেমিককে জঙ্গলের ভেতরে আটকে রেখে বেধড়ক মারপিট ও বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে অটোভ্যান চালক ইউসুফ।

এসময় স্কুলছাত্রী ডাক-চিৎকারে পার্কের ভেতরে কাজে নিয়োজিত থাকা ও আশ-পাশে থাকা লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসে। এ বিষয়টি টের পেয়ে বখাটে ইউসুফ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে হাতেনাতে আটক করে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ইউসুফসহ তাদেরকে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম ও নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া গ্রামের ইউপি সদস্য নাজির উদ্দিকে একাধিকবার মোবাইলে ফোন কল করলে রিসিভ করেননি। 

তবে, থানার পুলিশ পরিদর্শক মুহাম্মদ শাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ইউসুফসহ ওই দুজনকে থানায় নিয়ে আসা হয়। উভয়দের পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। তারা আসছে। এ ব্যাপারে স্কুলছাত্রী এখন পর্যন্ত কোনো ধরণের অভিযোগ করেনি।

এই বিভাগের আরও সংবাদ