পবিত্র মাহে রমজানের শুরুতেই জয়নগরে সাহরী ও ইফতার সামগ্রী বিতরণ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১৮

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার অন্তর্গত কাশিমাড়ী ইউনিয়নের জয়নগরে ইফতার সামগ্রী বিতরন কর্মসূচি পালন করা হয়।

ড. আব্দুস সালাম আজাদী প্রতিষ্ঠিত কিউ এন এস একাডেমী লন্ডন এর স্টুডেন্ট এসোসিয়েশনের অর্থায়নে বীকন ফাউন্ডেশানের ব্যবস্থাপনায় দুই শতাধিক দুস্থ পরিবারের মধ্যে সাহরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। যার প্রতিটি প্যাকেজ মুল্য প্রায় সাড়ে তিন হাজার টাকা।

- Advertisement -

মঙ্গলবার (১২ মার্চ ২০২৪) প্রথম রমাদান সকাল ১০ টায় জয়নগর গ্রামের মরহুম আলহাজ্ব সাবিলুর রহমান এর বাড়ী জয়নগর থেকে বৃদ্ধ ও অসহায় দুই শতাধিক দুস্থ পরিবারের মঝে সাহারী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এবারের সাহারী ও ইফতার সামগ্রীতে থাকছে, উন্নত মানের চাউল ১৫ কেজি, ছোলা -২ কেজি, পেয়াজ- ২ কেজি, সয়াবিন তৈল-২ কেজি, খেজুর-১ কেজি, মুড়ি- ১ কেজি, আলু- ৩ কেজি, ট্যাং বক্স ২টি, চিনি- ১ কেজি, ডাউল- ২ কেজি, লবণ – ১ কেজি।

এসময় উপস্থিত ছিলেন- বীকন ফাউন্ডেশান সাতক্ষীরা এর সভাপতি আলহাজ্ব আলী আফসার, মাস্টার আব্দুল গফুর, মাওলানা মোমতাজ উদ্দীন, বীকন ফাউন্ডেশান সাতক্ষীরা এর ব্যবস্থাপনা পরিচালক অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা কর্পোরাল গোলাম সারোয়ার, সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন,
সমগ্র অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মাওলানা হাবিবুল্লাহ।

এই বিভাগের আরও সংবাদ