নিয়ামতপুর ফেসবুক গ্রুপের পক্ষ থেকে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
১৪৮

মির্জা তুষার আহমেদ(ক্রাইম রিপোর্টার নওগাঁ)
চলবো মোরা একসাথে জয় করব মানবতাকে এ শ্লোগানকে সামনে রেখে অনেক সেবামূলক কাজ করে যাচ্ছে আমাদের নিয়ামতপুর ফেসবুক গ্রুপ।

নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলা ভিত্তিক অনলাইন সেবামূলক সংগঠন আমাদের নিয়ামতপুর ফেসবুক গ্রুপের পক্ষ থেকে শীত মৌসুমকে সামনে রেখে ৩ই জানুয়ারী থেকে নিয়ামতপুর উপজেলার বিভিন্ন বাজার ও গ্রামে অসহায়, এতিম ও প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল ও মাঙ্কি টুপি বিতরণ করা হয়!
অত্র গ্রুপের প্রতিষ্ঠাতা সিঙ্গাপুর প্রবাসী মোঃ জাকির হোসাইন এর পরিচালনায় সেবামূলক কাজগুলো করে যাচ্ছেন এ অনলাইন ভিত্তিক গ্রুপটি।

- Advertisement -

আর এ কাজে সহযোগিতা করছেন গ্রুপের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, ও গ্রুপ অ্যাডমিন মোঃ ছোটন,অ্যাডমিন রাইহান কবির,অ্যাডমিন সাংবাদিক মির্জা তুষার আহমেদ,মডারেটর রুবেল হোসেন,মডারেটর শৈকত হোসাইন,মডারেটর খান রাফি,মডারেটর মুকিত,মডারেটর নাদিম। গ্রুপ কর্তৃক আয়োজিত শীতবস্ত্র বিতরণের উদ্দোগ সত্যিই প্রশংসার দাবীদার।

গ্রুপের প্রতিষ্ঠাতা অ্যাডমিন মোঃ জাকির হোসাইন বলেন আমরা আশা করি আগামীতে শিক্ষা, স্বাস্থ্য, কর্ম ও পরিকল্পনায় উন্নয়ন ও অগ্রগতিতে এ গ্রুপ কাজ করে যাবে। অনি আরো বলেন মহান আল্লাহর শুকরিয়া আদায় করি,আমরা আল্লাহর রহমতে অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু ভাবে পরিচালনা করে আসছি, এটা আমাদের গ্রুপের অ্যাডমিন প্যানেলের কৃতিত্ব। সবার কাছে দুআ চাই যেন আমরা সদা সর্বদা মানবতার কাজে নিয়োজিত থাকতে পারি। আর এটাই আমাদের গ্রুপের উদ্দেশ্য।

এই বিভাগের আরও সংবাদ